বাঁশখালীতে জায়গা জমির বিরোধের জেরে এক ব্যক্তি খুন

 

জসীম উদ্দীন
বাঁশখালী প্রতিনিধি

চট্টগ্রাম বাঁশখালীর দক্ষিণ সাধনপুর ৯ নং ওযার্ডের আসরাফ আলী বাডির নিজ আঙ্গিনায় আজ ১২ মে ২০২০ (মঙ্গলবার) সকাল ৮ টার দিকে জহির ড্রাইভারকে ছুরি দিয়ে আঘাত করে মুমূর্ষ অবস্থায় রেখে যায় একই এলাকার যুবলীগ নেতা ইলিয়াস এবং আবুল বাহিনীর লোকজন।
জহির ড্রাইভারকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে এলাকার লোকজন হাসপাতালে নিয়ে যাওয়ায় চেষ্টা করলে হাটাৎ করে প্রধান সড়ক অবরোধ করে এ্যম্বুলেন্স থামিয়ে ড্রাইভার জহিরকে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় ইলিয়াস এবং তার সঙ্গীরা।
সেই সাথে আরও তিনজন হাসপাতালে যাওয়া রোগীর হাতে, পায়ে এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। তারা সকলেই বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে বলে জানা যায়।

ঘটনার বর্ণনা দিয়ে প্রত্যক্ষদর্শী জহির ড্রাইভারের স্ত্রী জানায় আমার স্বামীকে হাটাৎ করে সকালে কয়েকজন লোক এসে ছুরি দিয়ে আঘাত করলে তিনি মাটিতে পডে যায়। এবং আমার স্বামীর শরীর থেকে পেট বের হয়ে যায়। পরে আমরা সবাই হাসপাতালে নিয়ে যাওয়ার সময় রাস্তায় এ্যম্বোলেন্স থামিয়ে আমার স্বামীকে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

সরেজমিনে গিয়ে দেখা যায় দীর্ঘদিন যাবৎ তাদের মধ্যে জায়গা জমির বিরোধ ছিল। তাদের সাথে প্রায় সময় ঝগড়া লেগেই থাকে। জায়গা জমির বিরোধের জের ধরে আজ ড্রাইবার জহির খুন হয়।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার মুঠোফোনে জানায় পূর্ব শত্রুতার জের ধরে ড্রাইভার জহিরকে চাকো দিয়ে আঘাত করে এবং এই লোক হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যায়। আমরা এই অভিযোগ পাওয়ার আগে অভিযান শুরু করে দিয়েছি। এই বিষয়ে দোষীদের আইনগত ব্যবস্তা গ্রহন করা হবে!

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email25