২৪ তারিখের মধ্যে গ্রামীণফোনকে এক হাজার কোটি টাকা পরিশোধের নির্দেশ

নিউজ ডেস্কঃ

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ বিটিআরসির কাছে বকেয়া অর্থের মধ্যে এক হাজার কোটি টাকা আগামী সোমবারের মধ্যে গ্রামীণফোনকে পরিশোধের আদেশ দিয়েছে ঢাকার একটি আদালত।

এর আগে মাত্র গতকাল অর্থাৎ বুধবার গ্রামীণফোনের কাছে বিটিআরসির মূল দাবির এক চতুর্থাংশ অর্থাৎ ৫৭৫ কোটি টাকা পরিশোধের প্রস্তাব দেয় গ্রামীনফোন। তবে সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছে বিটিআরসি।

গ্রামীণফোনের আইনজীবী মোহাম্মদ মেহেদী হাসান চৌধুরী জানিয়েছেন, গত ২৩শে নভেম্বর সংস্থাটির পক্ষে আদালতে একটি রিভিউ পিটিশন দায়ের করা হয়েছিল।

“তার শুনানিতে আজ আদালত জানিয়েছে, যদি আগামী সোমবার অর্থাৎ ২৪শে ফেব্রুয়ারির মধ্যে গ্রামীণফোন বকেয়া অর্থের মধ্যে এক হাজার কোটি টাকা পরিশোধ করে, তাহলে আমাদের রিভিউ আবেদন বিবেচনায় নেবে আদালত। আর এ সময়ের মধ্যে গ্রামীণফোন যদি অর্থ প্রদানে ব্যর্থ হয়, তাহলে পরবর্তী করণীয় সম্পর্কে আদালত সোমবার আদেশ দেবে।”

টেলিযোগাযোগ কর্তৃপক্ষ বিটিআরসির দাবি, গ্রামীনফোন এবং রবি, এই দুইটি টেলিকম কোম্পানির কাছে ২০ বছরে সাড়ে ১৩ হাজার কোটি টাকা বকেয়া রয়েছে সংস্থাটির।

এর মধ্যে গ্রামীণফোনের কাছে পাওনা ১২ হাজার ৫৭৯ কোটি ৯৫ লাখ টাকা এবং রবির কাছে ৮৬৭ কোটি ২৩ লাখ টাকা পাওনা রয়েছে বলে জানিয়েছে বিটিআরসি।

যদিও মোবাইল কোম্পানি দুটো বলেছে, টাকার অংক নিয়ে তাদের আপত্তি রয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email25