এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ চট্টগ্রাম জোনের একুশে ফেব্রুয়ারির প্রস্তুতি সভা সম্পন্ন

সংবাদ বিজ্ঞপ্তি ঃ 

এস এস সি বন্ধন ২০০১ বাংলাদেশ চট্টগ্রাম জোনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহীদদের স্মরণানুষ্ঠান উদযাপন উপলক্ষে আজ সোমবার ১৭ই ফেব্রুয়ারী   সন্ধ্যায় নগরীর প্রবর্তক মোড়ে একটি রেস্টুরেন্টে এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ চট্টগ্রাম জোনের মডারেটর এম এ রহমান সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত সকল সদস্যদের সম্মতিক্রমে মহান একুশে ফেব্রুয়ারির বিভিন্ন কর্মসূচী ঘোষণা করা হয়।

কর্মসূচীর মধ্যে রয়েছে চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্প মাল্য প্রদান, আলোচনা সভা, খতমে কোরআন, এবং শহীদদের উদ্দেশ্যে দোয়া মোনাজাত।
প্রস্তুতি সভায় মডারেটর বলেন এস এস সি বন্ধন ২০০১ বাংলাদেশ ঢাকা কেন্দ্র থেকে ঘোষণাকৃত মহান একুশে ফেব্রুয়ারির কর্মসূচি যথাযথ মর্যাদায় সহিত চট্টগ্রাম জোন উদযাপন এবং সফল করে এস এস সি বন্ধন ২০০১ বাংলাদেশ চট্টগ্রাম জোনকে একটি সফল সংগঠন হিসেবে গড়ে তুলবে।

মডারেটর আরো বলেন আগামী দিনে এস এস সি বন্ধন ২০০১ বাংলাদেশে বিভিন্ন সামাজিক আত্মমানবতার কাজ করে যাবে।

এই লক্ষে এস এস সি বন্ধন ২০০১ বাংলাদেশ চট্টগ্রাম জোনের সকল সদস্যকে আগামি একুশে ফেব্রুয়ারি রোজ শুক্রবার বিকাল ৩ টায় জুবলী রোড়স্থ এনায়েতবাজার দৈনিক মানবকন্ঠ কার্য্যলয়ে উপস্থিত হয়ে র‍্যালি করে শহর প্রদক্ষিনের মাধ্যমে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের জন্য বিশেষ ভাবে অনুরোধ করেছেন।

অনুষ্ঠান সফল ও স্বার্থক করার জন্য  প্রয়োজনে যোগাযোগের মোবাইল নাম্বার
ইউসুফ মাসুম 01559163348

মাসুদ 01819853357

সানি 01819843116

সানাউল্লাহ 01819094581

এম এ রহমান সিকদার 01711178863

প্রস্তুতি উনুষ্ঠানে অন্যাঅন্যাদের মধ্য উপস্তিত ছিলেন ইউসুফ,মাসুদ,মহিন,ইসমাইল,সানাউল্লাহ, আলফাজ,ফাতিমা পিনকি,মনির,আরশাদ প্রমুখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email25