হতদরিদ্রের মাঝে মেয়রের শীতবস্ত্র বিতরণ

নগরের জামালখান ও পূর্ব ষোলশহর ওয়ার্ডের ১ হাজার ৪শ’ হতদরিদ্রের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।শনিবার (১৮ জানুয়ারি) দুপুরে ২১নং জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন ও ৬নং পূর্ব ষোলশহর এম আশরাফুল আলমের উদ্যোগে এসব বিতরণ করা হয়।

 

এসময় সিটি মেয়র নাছির বলেন, আর্ত-মানবতার সেবার চেয়ে উত্তম কাজ আর নেই। যাদের মধ্যে মানবিক মূল্যবোধ কাজ করে তারাই প্রকৃত মানুষ। উপার্জন করা সম্পদ মানুষের কল্যাণে ব্যয় না হলে সেই সম্পদের কোনো মূল্য থাকে না।

চসিক কাউন্সিলর শৈবাল দাশ সুমনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি হাজী শাহবুদ্দিন, বীর মুক্তিযোদ্ধা অজিত দাশগুপ্ত, সমাজসেবক সুজয় দাশ, এটিএম আহাসান উল্লাহ খোকন, শ্বাসত চৌধুরী লিটু, মহানগর পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক সুজিত দাশ, নগর যুবলীগের সদস্য জাবেদুল আলম সুমন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক খোরশেদ আলম, রাজনীতিক মো. সাইফুল আলম বাপ্পি, আবু হেনা মোস্তফা কামাল বাপ্পী, জাফরীন সুলতানা পম্পী, কাঞ্চন চৌধুরী, টিপু চৌধুরী ও সৈকত দাশ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email25