নির্বাচন হবে নিরপেক্ষ, বিএনপি জয়ের স্বপ্ন দেখতেই পারে: কাদের

নিউজ ডেস্কঃ

আজ সোমবার (১৩ জানুয়ারি) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে কৃষক লীগের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক আলোচনা সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন ‘সুষ্ঠু ভোট হলে বিএনপি প্রার্থীরা জয়ী হবে’, বিএনপি দাবি করতে পারবে না তাদের প্রার্থীরা এতো ভালো ও ক্লিন ইমেজের। তারা জয়ের স্বপ্ন দেখতেই পারেন। কারণ নির্বাচন হবে ভয়মুক্ত, স্বচ্ছ, অবাধ ও নিরপেক্ষ।

ওবায়দুল কাদের বলেন, আমাদের দলের প্রার্থীদের ইমেজের কোনও সংকট নেই। আমরা বিশ্বাস করি, জনগণ ক্লিন ইমেজের স্বচ্ছ ভাবমূর্তির প্রার্থীকেই ভোট দেবেন।

তিনি বলেন, বিএনপি শুধু নালিশ আর অভিযোগ করে। নির্বাচনের ফল গণনা শেষ পর্যায়ে বলতে থাকে, নির্বাচনে কারচুপি হয়েছে, পক্ষপাতযুক্ত নির্বাচন হয়েছে। এসব অবান্তর অভিযোগ তারা সিলেট সিটি নির্বাচনেও করেছে। পরে দেখা গেল তাদের প্রার্থী জিতেছে। তারপর তারা তাদের ভোল পাল্টে ফেলেছে।

কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র চন্দের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি, আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) মহাসচিব ডা. এম এ আজিজ।

নাগরিক নিউজ /কে

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email25