রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটি (২০১৮-২০২০) এর সভা অনুষ্ঠিত

গত ১৩ জানুয়ারী ২০২০ তারিখ রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল অফিসে রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটি (২০১৮-২০২০) এর সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান জনাব আবদুল কৈয়ূম চৌধুরী।

সভার শুরুতে সভার সভাপতি উপস্থিত সদস্যদের স্বাগত জানান। সভায় আগামী ৬- ৯ ফেব্রæয়ারী ২০২০ তারিখ হোটেল রেডিসন বøু চট্টগ্রাম বে-ভিউ এ রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২০ আয়োজনের প্রস্তুতি ও করণীয় প্রসঙ্গে বিস্তারিত আলোচনা হয়। সভার সভাপতি বলেন এবারের ফেয়ারে অংশগ্রহনের জন্য স্বনামধন্য রিয়েল এস্টেট প্রতিষ্ঠান সমূহ, ভবন নির্মাণ সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান সমূহ ইতিমধ্যে স্টল বুকিং নিশ্চিত করেছে।

এবারের ফেয়ারে আরও নতুনএবং আকর্ষণীয় ইভেন্ট ও সামাজিক কার্যক্রম আয়োজন করার বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় আরও উপস্থিত ছিলেন রিহ্যাব এর পরিচালক এবং রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান-১ আলহাজ্ব ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী, পরিচালক এবং রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান-২ জনাব মাহবুব সোবহান জালাল তানভীর, রিজিওনাল কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনাব মিজানুর রহমান, জনাব রেজাউল করিম, জনাব মোঃ নাজিম উদ্দিন এবং মোঃ মোরশেদুল হাসান।

Please follow and like us:
error

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Facebook
Facebook
Instagram
LinkedIn
Follow by Email25