ভূমিমন্ত্রীর ঈদ শুভেচ্ছা

মো. ইমরান হোসাইন, আনোয়ারা (চট্টগ্রাম):
আনোয়ারা-কর্ণফুলী (চট্টগ্রাম-১৩) সাংসদ ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি মুসলমানদের দ্বিতীয় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে চট্টগ্রামসহ সমগ্র দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, ঈদুল আযহার সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো কুরবানী। কুরবানীর তাৎপর্য হলো মহান সৃষ্টিকর্তার সমীপে নিঃশর্ত আত্মসমর্পণ। অর্থ্যাৎ ত্যাগের মাধ্যমে সৃষ্টিকর্তার নৈকট্য লাভ। বাংলাদেশ বিশ্বের দরবারে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য দৃষ্টান্ত। এখানে সকল ধর্মের মানুষ স্বাধীনভাবে নিজ নিজ ধর্ম ও আচার অনুষ্ঠানাদি পালন করে আসছে। এটি আমাদের সম্প্রীতির এক অনুপম ঐতিহ্য। কুরবানীর শিক্ষা ও সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্যকে ব্যক্তি ও সমাজ জীবনে সঠিকভাবে কাজে লাগিয়ে জাতীয় উন্নয়ন ত্বরান্বিত করে এটাই হোক এবারের ঈদের অঙ্গীকার।

তিনি আরো বলেন, ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা।

তিনি এসময় বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে বলেন, পবিত্র ঈদুল আযহা সবার জন্য কল্যাণ বয়ে আনুক, সবার মধ্যে উঠুক আত্মত্যাগের মহিমা। মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email25