অভিনেত্রী মিমি চক্রবর্তীর গোপন কিছু তথ্য

গোপন কিছু তথ্য জানালেন মিমি চক্রবর্তী। ভারতের টালিউড সিনেমা ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা বেশ আগেই শক্ত অবস্থানে নিয়ে গেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। তবে ক্যারিয়ারের পাশাপাশি তার ব্যক্তিগত জীবনও একাধিকবার এসেছে সংবাদ মাধ্যমের আলোচনায়।
তিনি বলেন, গুগলে সার্চ করলে তার নামে বেশ কিছু ভুল তথ্য আসে বলে জানান মিমি।
তিনি আরও বলেন, ইন্টারনেটে আমার নামে প্রচুর ভূয়া ফেসবুক, টুইটার অ্যাকাউন্ট রয়েছে। আমার ভেরিফাইড ফেসবুক পেইজ একটাই রয়েছে। আমার জন্ম কোথায়? সেখানে লিখা রয়েছে অরুণাচল প্রদেশে। আসলে আমার জন্ম উত্তরবঙ্গের জলপাইগুড়িতে। অরুণাচল প্রদেশে আমি বড় হয়েছি। এদিকে মিমিকে নিয়ে ইন্টারনেট ফলোয়ারদের বেশি আগ্রহ রয়েছে প্রিয় অভিনেত্রীর বিয়ে নিয়ে। মিমি চক্রবর্তীর বিয়ের ছবি দেখতে চান অনেকেই।

মিমি বলেন, আমি তো বিয়েই করিনি। বিয়ের ছবি আসবে কোথা থেকে? তবে অভিনয়ের কারণে অনেকবার বিয়ে করেছি। ফলে আমার বিয়ের বেশ কিছু ছবি ইন্টারনেটে রয়েছে। সত্যিকারের বিয়ে করার আগ পর্যন্ত আমার শুটিংয়ের বিয়ের ছবি দেখেই সন্তুষ্ট থাকুন।

মিমি চক্রবর্তী কলকাতার পাশাপাশি বাংলাদেশেও জনপ্রিয়। তার অভিনীত সিনেমার অসংখ্য দর্শক রয়েছে। বিশেষ করে ‘বোঝে না সে বোঝে না’, ‘বাপি বাড়ি যা’, বাঙালি বাবু ইংলিশ ম্যাম’ ছবিগুলো স্টার মুভিজ ও অনলাইনের মাধ্যমে বাংলাদেশের প্রচুর দর্শক দেখেছেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email25