নুর আলম জটিল ব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত; চিকিৎসা নিতে জরুরীভিত্তিতে আর্থিক সহায়তা প্রয়োজন

কুতুব উদ্দিন রাজু, চট্টগ্রাম : পৃথিবীতে অনেক গরীব ও অসহায় মানুষ আছেন যারা বাস্তবজীবনে অনেক সুখী সুন্দর জীবন যাপন করলে ও কোন কঠিন সমস্যা, বিপদ বা অসুখে তাদের পাশে সহজে এবং দায়িত্বশীলভাবে পাশে দাঁড়াবার কোন মানুষ সহজে পাওয়া যায় না।

অসুখ, দু:খ, দ্রারিদ্রতা, আর্থিক অনটন যেন শত সম্ভাবনা এবং স্বপ্নকে নস্ট করে দেয়।

আজকে যার কথা বলছি তার বাড়ী চট্টগ্রাম রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের পূর্ব কচুখাইন গ্রামের দীঘীর পাড়ার মোহাম্মদ নুর আলম। বিগত দুই মাস ধরে জটিল ও দুরারোগ্য ব্যাধি ব্লাড ক্যান্সারে ভুগছেন। প্রায় দুইমাস চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে তাকে নিরুপায় হয়ে বাড়ীতে নিয়ে আসা হয়েছে।

তার বাড়ীর এক বড় ভাই মোহাম্মদ মফিজ উদ্দিন জানান, “তার উপযুক্ত চিকিৎসার জন্য প্রায় ৩ থেকে পাঁচ লাখ টাকা প্রয়োজন। কিন্তু তার এবং তার পরিবারের সীমাহীন দ্রারিদ্রতার কারণে আলমের উপযুক্ত চিকিৎসা করাতে পারছে না তার আপনজনেরা। আলম সিএনজি চালাত। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি ও সে। তার কঠিন অসুখে দু:খে পড়ে এসহায় হয়ে পড়েছে তার পরিবার। ” নুর আলমের পিতার নাম মোহাম্মদ জয়নাল ও মাতার নাম নুর জাহান। তার বয়স ৩০ বছর। পাশাপাশি স্ত্রী সহ আলমের ২ টা ছোট ছোট সন্তান রয়েছে।

এই কঠিন বিপদ ও ব্লাড ক্যান্সার আক্রান্ত নুর আলমকে বাচাঁতে এগিয়ে আসতে সমাজের বিত্তবান সহ সবাইকে আকুল আবেদন জানিয়েছেন তার পরিবার ।

প্রয়োজনে তার সার্বিক ব্যাপারে ০১৮৬২৩৩১৪৪৬ এই নম্বরে যোগাযোগ করার জন্য স্বনির্বন্ধ আবেদন জানানো হয়েছে। বর্তমানে রোগাক্রান্ত আলমকে নিয়ে দু:চিন্তা ও অভাবের মধ্য দিয়ে তার চিকিৎসা চালাতে গিয়ে খুব কস্টে আছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email