বোয়ালখালীতে স্কুলছাত্রের আত্মহত্যা

নাগরিক নিউজ ডেস্ক :

সিলিং ফ্যানের সাথে ওরনা পেঁচিয়ে আলী হাসান সিফাত তালুকদার (১৫) নামে দশম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। শনিবার (১৭ মার্চ) সকালে বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদণ্ডী রোহাইপাড়ায় এ ঘটনা ঘটে।

সিফাত পৌরসভার উত্তর গোমদণ্ডীর তালুকদার বাড়ির সৌদি প্রবাসী আবু মোহাম্মদের ছেলে। গোমদণ্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণি ছাত্র সে।

সিফাতের বড় বোন আবিদা সুলতানা সায়মা জানান, প্রতিদিনের মতো শুক্রবার রাতে খাবার খেয়ে সিফাত নিজের রুমের দরজা বন্ধ করে ঘুমাতে যায়। শনিবার সকাল ৮টার দিকে কোচিং সেন্টারে পড়তে যাবার কথা থাকলেও প্রায় আধঘণ্টা সময় পেরিয়ে যায়।

এরপরেও সে ঘুম থেকে জেগে না উঠায় বারবার বদ্ধ দরজায় কড়া নাড়ানো হলেও কোনভাবেই সাড়া দিচ্ছিলো না। পরে দরজা ভেঙে রুমে ঢুকে দেখি সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় সিফাতের মরদেহ।পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

বোয়ালখালী থানার এএসআই আরিফুর রহমান জানান, পৌরসভার এসএস চৌধুরী হাউসের দ্বিতীয় তলার একটি ভাড়া বাসা থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো পাঠানো হচ্ছে। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email