৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ড কাউন্সিলর পরিষদের উপদেষ্টা ও সদস্যগনের পবিত্র হজ্ব পালন উপলক্ষে বিদায় সংবর্ধনা জ্ঞাপন

নিজস্ব সংবাদদাতাঃ নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ড বন্দরটিলাস্থ কার্য্যলয়ে কাউন্সিলর পরিষদের উপদেষ্টা ও সদস্যগনের পবিত্র হজ্ব পালন উপলক্ষে বিদায় সংবর্ধনা সভা ২৯জুলাই রোববার বেলা ২টায় কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমনের সভাপতিত্বে এবং পরিষদের সদস্য মোঃ হারুনের স ালনায়ে অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা সভায় প্রথান অতিথি ছিলেন-ইপিজেড থানা আঃ লীগ আহবায়ক হাজী মোঃ হারুন উর রশিদ, বিশেষ অতিথি- যুগ্ন আহবায়ক মোঃ আবু তাহের, বিদায় সংবর্ধীত অতিথি,৩৯নং ওয়ার্ড আঃ লীগ সাঃ সম্পাদক হাজী শফিউল আলম শফি,প্রধান বক্তার বক্তব্য রাখেন সাবেক কাউন্সিলর হাজী মোঃ আসলাম। অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন মহিলা আঃলীগ সভানেত্রী মিসেস শারমিন ফারুখ সুলতানা, আলহাজ্ব মাওলানা মোঃ শামসুল আলম, আক্কাস সওদাগর,বিদায় সংবর্ধীত অতিথি এম.এ রউফ উপদেষ্টা,মেম্বার মোঃ সাহাবুদ্দিন,হাজী ফরিদুল আলম ,লোকমান হাকিম, মোতাহের হোসেন, ৩৯নং ওয়ার্ড যুবলীগ সাঃ সম্পাদক মোঃ সেলিম রেজা,মোঃ ইলিয়াছ,জাবের হোসেন, মোঃ মহসিন,ডাঃ আনোয়ার হোসেন, মোঃ জামাল উদ্দিন,মোঃ হারুন,মোঃইউসুফ, আইয়ুব,এম.এ হাসান, আনোয়ারুল করিম রুশদী,ইকবাল হোসেন নয়ন, জোবায়ের হোসেন দীপু ও আজাদ হোসেন শুভ এবং ওয়ার্ড সচিব মুনসুর খান প্রমুখ উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দরা বলেন, কাউন্সিলর পরিষদের উপদেষ্টা ও সদস্যগনের পবিত্র হজ্ব পালন শেষে যেন মহানরাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া আদায় করে নিজ দেশে ফিরতে পারার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন। পরিশেষে হাজীদের সু-স্বাস্থ্য,শান্তি কামনায়ে বিশেষ মুনাজাত এবং ভোজ সভার আয়োজন করে।

আমিরুল মুকিম // রোববার, ২৯ জুলাই ২০১৮ // ১৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email