১০ বছর বয়সে প্রেমে পড়েছিলেন আমির

বলিউড সুপারস্টার আমির খানের প্রথম প্রেম কে? ভাবছেন তার প্রথম স্ত্রী রীনা দত্ত? না। মেয়েটিকে আমরা কেউ চিনি না। ১০ বছর বয়সে তার প্রেমে পড়েছিলেন বালক আমির। ভালোবাসা দিবসে ভক্তদের কাছে নিজের ‘পেহলা নেশা’র স্মৃতি জানালেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় আমির বলেছেন, “বিশ্বাস করুন আর না করুন, ১০ বছর বয়সে প্রথম প্রেমে পড়েছিলাম। এ কথা তেমন কেউই জানে না। টেনিস শিখতে গিয়ে একটি মেয়েকে দেখে যারপরনাই মুগ্ধ হয়েছিলাম। প্রথম দেখায় প্রেম যাকে বলে।’
৫২ বছর বয়সী আমির জানান, তখন দিনরাত ওই মেয়েটিকে নিয়েই ভাবতেন তিনি। তার কথায়, ‘ওই মেয়েটির প্রেমে মজে গিয়েছিলাম। কিন্তু তার কাছে মনের অনুভূতি প্রকাশের সাহস পাইনি। মেয়েটি কিন্তু খুব সুন্দরী ছিলো।’ এ ঘটনার এক বছরের ব্যবধানে ওই মেয়েটির পরিবার মুম্বাই ছেড়ে চলে যায়। তাই আমিরের নীরব ভালোবাসা পূর্ণতা পায়নি। তার মন্তব্য, ‘আমার প্রেম ভাগ্য কখনও ভালো ছিলো না। তবে পরে ভাগ্য মুখ ফিরে তাকিয়েছে।’
২০০৫ সালের ২৮ ডিসেম্বর ‘লগান’ ছবির সহকারী পরিচালক কিরণ রাওকে ভালোবেসে বিয়ে করেন আমির। তাদের ছেলে আজাদের বয়স ছয় বছর। এর আগে রীনা দত্তকে বিয়ে করেন আমির। ওই সংসারের ছেলে জুনায়েদ ও ২১ বছর বয়সী মেয়ে ইরা।
এদিকে ১৪ ফেব্রুয়ারি ‘পেহলা নেশা’ শুনে ভালোবাসা দিবস উদযাপন করেছেন আমির। এটি তার অভিনীত ‘জো জিতা ওহি সিকান্দার’ ছবির কালজয়ী গান। তার প্রিয় গানগুলোর মধ্যে এটি অন্যতম।

আমির এখন যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির কাজ নিয়ে ব্যস্ত। এতে তার বিপরীতে থাকছেন বলিউডের দুই প্রজন্মের দুই অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ। এছাড়াও আছেন অমিতাভ বচ্চন। ছবিটি মুক্তি পাবে এ বছরের দিওয়ালিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email