৩৮নং ওয়ার্ডে হলি কিডস গ্রামার স্কুলের বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ ও স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

হলি কিডস গ্রামার স্কুলের বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ ও স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

নগরীর বন্দরথানাধীন ৩৮নং ওয়াডের্র হলি কিডস গ্রামার স্কুলের বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও স্বাধীনতা দিবসের আলোচনা সভা ২৯শে মার্চ বৃহস্পতিবার সকাল সাড়ে ১টায় স্থানীয় লিলি কমিউনিটি সেন্টারে স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি ডা: মো: ইমরুল হোসেন’র সভাপতিত্বে এবং সিনিয়র শিক্ষিকা নাহিদা আল ও আয়শা আক্তার (হিরা)’র যৌথ সঞ্চালনায়ে অনুষ্ঠিত হয় ।

পুরস্কার বিতরণী ও স্বাধীনতা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন-নগর আওয়ামী লীগ সহ-সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সুজন। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবের এই সোনার বাংলাদেশ কে এগিয়ে নিতে সকলের সহযোগিতা এবংএর পিছনে সঠিক ইতিহাস শিক্ষা,সাংস্কৃতিক ক্রীড়াই পারবে সত্যিকার ভাবে দেশ কে উন্নতির দিকে ধাবিত করতে। আজেকর ছাত্র-ছাত্রীদের ¯েœশীল যত্ম আর ভালো বাসা দিয়ে প্রকৃত মানুষ হিসেবে গড়ে তুলতে অভিভাবতদেও সচেতন হবার আহবান জানান।তিনি ভবিষ্যত প্রজন্মদের অপসংস্কৃতি-সমাজ বিরোধী কাজ থেকে বিরতী রাখতে শিক্ষক-শিক্ষীকা ও অভিভাবকদের সর্তক হবার অনুরোধ জানান।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন-৩৮নং ওয়াডের্র সাবেক কাউন্সিলর ও বন্দর থানা আ: লীগ সভাপতি নুরুল আলম, উদ্বোধক অতিথি মহিলা কাউন্সিলর মিসেস আফরোজা কালাম,বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৩৮নং ওয়ার্ড আ: লীগ সা: সমúাদক-হাজী মো: হাসান,ু মুক্তিযোদ্ধা এস.এম আবু তাহের, সমাজসেবী ও শিক্ষা সংগঠক মো:এজহারুল হক,কিন্ডার গার্টেন ঐক্যর মহাসচিব অধ্যক্ষ নজরুল ইসলাম খান,ক্রীড়া সংগঠক হাসান মুরাদ। সভায় স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রধানশিক্ষক মো: কামরুল হোসেন, ক্রীড়া সংগঠক বাবুল হোসেন বাবলা, সমাজকর্মী সৌরভ দত্ত রাজু, হলি কিডস সংগীত একাডেমি পরিচালক জসিম উদ্দিন সজিব।

আলোচনা সভা ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান, যেন খুশি তেমন সাজ মঞ্চত্ব হয় । পওে সকল ইভেন্টের বিজয়ীদের পুরস্কার বিতরণ করে অনুষ্ঠান সমাপ্তি ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email