সোহরাওয়ার্দী উদ্যানের আওয়ামীলীগের জনসভাস্থলে লাখো মানুষের ঢল

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত সোহরাওয়ার্দী উদ্যানের আওয়ামীলীগের জনসভাস্থলে লাখো মানুষের ঢল নেমেছে। জনসভায় যোগ দিতে ঢাকা মহানগরসহ আশপাশের এলাকার নেতাকর্মীরা মিছিল নিয়ে জনসভাস্থলে প্রবেশ করছেন। সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশের জন্য কয়েকশ’ মানুষের দীর্ঘ লাইন দেখা গেছে।

সমাবেশে যোগ দিতে বুধবার সকাল থেকেই রাজধানীর বিভিন্ন প্রান্ত থেকে আসা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উদ্যানে জড়ো হতে শুরু করেন। উদ্যানের প্রায় সব গেটেই দেখা যায় দীর্ঘ লাইন। এছাড়া ঢাকার আশপাশের জেলাগুলো থেকেও ট্রাকে-বাসে করে জনসভায় লোকজন আসতে দেখা গেছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে মানুষের ঢল।

মঞ্চে রাখা হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণের আদলে তৈরি করা প্রতিকৃতি। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভাপতির ভাষণে তিনি ৭ মার্চের ভাষণের বিভিন্ন দিক নেতাকর্মীদের মধ্যে তুলে ধরবেন।

সমাবেশস্থলের আশপাশে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে।

এদিকে, জনসভা উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের সড়ক বন্ধ করে দেওয়া হয়েছে। মৎস্যভবন থেকে শাহবাগ ও শাহবাগ থেকে টিএসসি এবং দোয়েল চত্বর এলাকার সড়কও বন্ধ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email