সীতাকুন্ডে র‌্যাবের অভিযানে দক্ষিণ সলিমপুর দুই অস্ত্রধারী সন্ত্রাসী কে আটক

সীতাকুন্ডে র‌্যাবের অভিযানে দক্ষিণ সলিমপুরে দুই অস্ত্রধারী সন্ত্রাসী আটক

হোসেন বাবলা-চট্টগ্রাম: র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে উপজেলার সীতাকুন্ড থানাধীন দক্ষিণ সলিমপুর এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসী কার্যক্রম ঘটানোর উদ্দেশ্যে অবৈধ অস্ত্রসহ অবস্থান করার কালে গত ১১ মার্চ গভীর রাত্র সময়ে লেঃ কমান্ডার আশেকুর রহমান নেতৃত্বে র‌্যাবের একটি অভিযান পরিচালনা করে মোঃ এরশাদ (৩২), পিতা-মোঃ এজাহার মিয়া, গ্রাম-আজিমপুর (আদর্শ গ্রাম), থানা-ভুজপুর, জেলা-চট্টগ্রাম এবং মোঃ একরাম উদ্দিন (১৯), পিতা-মোঃ আলী করিম, গ্রাম-উত্তর রাঙ্গামাটিয়া (জামাল চৌধুরীর বাড়ি), থানা- ফটিকছড়ি কে আটক করে।

র‌্যাবের আরো ব্যাপক অভিযানের খবর ছড়িয়ে পড়লে অস্ত্রধারী সন্ত্রাসীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টকালে ঐ দুই সন্ত্রাসী কে ধৃত করেন। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেহ গোপন স্থান তল্লাশি করে ০২ টি ওয়ান শুটারগান, ০৭ রাউন্ড গুলি এবং ০২ টি রকেট ফ্লেয়ার উদ্ধার করে র‌্যাব ৭ সদস্যরা।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ১৮৭৮ সনের আর্মস এ্যাক্টের ১৯-অ ধারা মোতাবেক চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় হস্তানন্তরের প্রক্রিয়া চলছিল পতেঙ্গা সদর দপ্তরের মিডিয়া অফিসার মিমতানুর রহমান এক প্রেস বার্তায় সংবাদ মাধ্যম কে আজ ১২মার্চ (সোমবার) দুপুরের দিকে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email