সিপিজেএ’র নব নির্বাচিত সভাপতি দিদারুল আলম সাধারন সম্পাদক হাবিবুর রব (মাসুম হাবিব)

চট্টগ্রাম ফটোজানালিস্ট এসোসিয়েশনের বার্ষিক সম্মেলন ও নির্বাচন শুক্রবার রাতে নগরীর লাভ লেইনস্থ সংগঠনের নিজস্ব কার্যলয়ে অনুষ্টিত হয়। নির্বাচনে ২০১৮-২০ তিন বছরের জন্য সদস্যদের ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ প্রতিদিন চট্টগ্রাম ব্যুরোর সিনিয়র ফটো সাংবাদিক দিদারুল আলম ও সাধারন সম্পাদক নির্বাচিত হয় হাবিবুর রব (মাসুম হাবিব)।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান সমরেশ বৈদ্য, পরিচালনা কমিটির সদস্য রূপম চক্রবর্তী ও মোহাম্মদ ফারুকের তত্ত্বাবধানে নির্বাচনে সহ-সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন সিনিয়র ফটো সাংবাদিক সুভাষ কারন, অর্থ সম্পাদক পদে বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকম চট্টগ্রাম ব্যুরোর সিনিয়র ফটো করসপন্ডেট উজ¦ল ধর। একক প্রার্থী হিসাবে বিনা বিনাপ্রতিদন্ডিতায় যুগ্ম-সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আলোকিত বাংলাদেশ চট্টগ্রাম ব্যুরোর ফটো সাংবাদিক নিপুল কুমার দে, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক কালের কন্ঠ চট্টগ্রাম ব্যুরোর ফটো সাংবাদিক রবি শংকর চক্রবর্তী, প্রদর্শনী সম্পাদক পদে বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকম চট্টগ্রাম ব্যুরোর সিনিয়র ফটো করসপন্ডেট মো. সরওয়ারুল আলম (সোহেল) , প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক আজাদীর ফটোসাংবাদিক আমিনুল ইসলাম মুন্না ও নিবার্হী সদস্য পদে দৈনিক সুপ্রভাত বাংলাদেশের ফটোসাংবাদিক রনী দে।

উৎসব মূখর পরিবেশে সন্ধ্যা ছয়টা থেকে শুরু হওয়া নির্বাচন নির্ধারিত সময় নয়টায় শেষ হয়। নির্বাচনে শতভাগ ভোট গ্রহন হয়।
নব নির্বাচিত কমিটির সবাইকে অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম প্রেসক্লাব ব্যবস্থাপনা কমিটি, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দ ও চট্টগ্রাম সাংবাদিক হাউজিং সোসাইটি নেতৃবৃন্দ।

মুকিম// ১লা জুলাই , ২০১৮ ইং ১৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email