সামাজিক সংগঠন আলোকিত সংঘ’র কার্যকরী কমিটি গঠিত

নিজস্ব সংবাদদাতাঃ সামাজিক সংগঠন আলোকিত সংঘ এর ২০১৮-১৯ সেবা বর্ষের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি নগরীর হালিশহর থানাস্থ ক্যান্টনমেন্ট এলাকার পাশে জিপসি নামক একটি রেস্টুরেন্ট এ নৈশভোজ অনুষ্ঠানের আয়োজন মধ্য দিয়ে নতুন কমিটি ঘোষণা করা হয়।

এছাড়া কমিটির বাকী সদস্যদের মধ্যে রয়েছেন, সহ সভাপতি আবু সায়েম, ইমন,নুর হোসাইন,মোক্তাদির রহমান,নুরুল আমিন।যুগ্ন সম্পাদক কাজী শরিফুল হাসান,মঈন উদ্দীন সাহেদ,এম এম আতিক,মিনহাজ।অর্থ সম্পাদক মোসারফ হোসাইন সহ অর্থ সম্পাদক হারুন ফারবেজ।সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম সা:সম্পাদক২ হেলাল উদ্দীন মামুন সদস্য সচিব আব্দুস সামাদ রিফাত,প্রজেক্ট চেয়ারম্যান রাসেল,দপ্তর সম্পাদক এস এম তাহের,সহ আমিনুল ইসলাম,প্রচার ও প্রকাশনা রিয়াদ হোসেন যুবরাজ, শিক্ষাও গবেষণা সম্পাদক আব্দুজ জাহের রাশেদ,ক্রিড়া বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম,,,কার্যকরী সদস্য-আরিফুল ইসলাম মিনার রহমান,শোয়াইবুল ইসলাম, দ্বীপন চন্দ্র,সাইফুল,লিটস দাস,সুজন দাস।

নতুন কমিটির দায়িত্বপ্রাপ্ত সভাপতি হাসান রোবেল বলেন, ‘আমি একটি উদ্যমী, সেবার মানসিকতা সম্পন্ন এক ঝাঁক তরুণ পেয়েছি যাদের নিয়ে সমাজের কল্যাণের মাধ্যমে আলোকিত সংঘকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ।”

এসময় সংগঠনটির উপদেষ্টা পর্ষদকেও পরিচয় করিয়ে দেয়া হয়। সংগঠনটির উপদেষ্টা পর্ষদে রয়েছেন- দেশবিদেশ টুয়েন্টি ফোর ডট এর সম্পাদক কাজী জিয়া উদ্দিন সোহেল এবং তরুণ সমাজ কর্মী ও ব্যবসায়ী মোহাম্মদ ওমর ফয়সাল।

আমিরুল মুকিম//রোববার, ২২ জুলাই ২০১৮ // ৭ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email