সাংবাদিক লাঞ্ছিতের ঘটনাটি অনাকাঙ্ক্ষিত, জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস: ডিএমপি কমিশনার

তদন্ত করে বাংলা টিভির সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।

মঙ্গলবার(২৪ এপ্রিল) দুপুরে ডিএমপি সদর দপ্তরে অভিযুক্ত মতিঝিল থানার উপ-কমিশনার (ডিসি) আনোয়ার হোসেনের শাস্তির দাবিতে সাংবাদিকদের প্রতিবাদ কর্মসূচি পালন ও স্মারকলিপি প্রদানের পর এই আশ্বাস দেন তিনি।

আছাদুজ্জামান মিয়া বলেন, সাংবাদিক লাঞ্ছিতের ঘটনাটি অনাকাঙ্ক্ষিত। ঘটনাটি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি যেন না ঘটে সেজন্য ইতোমধ্যে নির্দেশনা দেয়া হয়েছে।

কর্তব্যরত সাংবাদিকের ওপর পুলিশি হামলার প্রতিবাদে এদিন দুপুর ১২টার দিকে শুরু হওয়া অবস্থান কর্মসূচি পুলিশের অনুরোধে ১২টা ১৫ মিনিটে শেষ হয়। এরপর তারা ডিএমপি কমিশনার বরাবর স্মারকলিপি প্রদান করেন।

সোমবার(২৩ এপ্রিল) দুপুরে রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের সামনে বিএনপির বিক্ষোভ মিছিল ছত্রভঙ্গের সময় নেতাকর্মীদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ায় জড়ায় পুলিশ। এসময় পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে বাংলা টিভির রিপোর্টার আরমান ও ক্যামেরাপারসন মানিককে হেনস্তা করা হয়।

সাংবাদিক পরিচয় দেয়ার পরও তাদের পুলিশের গাড়িতে তুলে পল্টন থানায় নেয়া হয়। অবশ্য পরে অন্যান্য মিডিয়ার সাংবাদিকরা থানায় উপস্থিত হলে তাদের ছেড়ে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email