সময়ে সত্য জানাবে শিপ্রা-সিফাত

নিজস্ব প্রতিবেদক : অবসরপ্রাপ্ত মেজর সিনহার হত্যাকান্ডে পুলিশের দায়ের করা মামলায় সিনহার দুই সহযোগী শিপ্রা এবং সিফাতের জামিনে পর প্রথমবারের মত গণমাধ্যমের মুখোমুখি হন। সয়মের প্রেক্ষিতে জানানো হবে কি হয়েছে সে দিন রাতে এমন কথা বললেন শিপ্রা ও সিফাত।

সোমবার (১০আগষ্ট) রাতে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এমন তথ্য জানান তারা। তবে সিনহার নিহতের ঘটনায় সুষ্ঠু তদন্তের বিষয়ে আশাবাদ জানিয়েছেন তার এ সহযোগীরা।

শিপ্রা এবং সিফাত গণমাধ্যমের মুখোমুখি হয়ে দেশবাসীকে ধৈর্য ধরার আহ্বান জানিয়ে বলেন, “সময়ের অপেক্ষা মাত্র, কিছুটা সময় পেলেই তারা সব সত্য জানাবেন। এমন সময়ে পাশে থাকার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানান শিপ্রা ও সিফাত। আশা করি ন্যায় বিচার না পাওয়া পযন্ত পাশে থাকবেন। তবে সিহনা ঘটনাকে কেন্দ্র করে কারাগার মুক্তি পেয়ে এখন মানসিক জটিলতা ভুগচ্ছি। তাই অতি শীঘ্রই সব কিছু বলা হবে।”

তাছাড়াও গত ৩১ জুলাই রাতে টেকনাফ বাহারছড়া চেকপোস্টে তল্লাশির সময় পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে টেকনাফ থানায় হত্যা ও মাদক আইনে এবং রামু থানায় মাদক আইনে পৃথক ৩টি মামলা দায়ের করে। এ মামলায় নিহত সিনহার সহযোগী শাহেদুল ইসলাম সিফাত ও শিপ্রা রানী দেব নাথকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠায় পুলিশ। তবে পরবর্তী কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবেদন করলে উভয়ের জামিন মিলে।

নাগরিক নিউজ /নাহিদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email