সনাকের উদ্যোগে নাগরিক বান্ধব ইউনিয়ন পরিষদ এর লক্ষ্যে মতবিনিময় সভা

মোসলেহ উদ্দিন ,২২ এপ্রিল স্বচ্ছতা, জবাদিহিমূলক ও নাগরিক বান্ধব ইউনিয়ন পরিষদে রুপান্তরের লক্ষ্যে কক্সবাজারের চকরিয়ায় সচেতন নাগরিক কমিটি’র (সনাক) উদ্যোগে ডুলাহাজার ইউনিয়ন পষিদের এক মতবিনিময়সভা অনুষ্টিত হয়েছে।

রবিবার(২২ এপ্রিল) দুপুরে এ সভা ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় ডুলাহাজারা ইউনিয়ন পরিষদকে স্বচ্ছতা, জবাবদিহিমূলক ও নাগরিক বান্ধব করার লক্ষ্যে আগামী মাসে প্রতিটি ওয়ার্ডে জনগনের অংশগ্রহণে পরিষদের উন্নয়নে মতামত গ্রহণের লক্ষ্যে ওয়ার্ড সভা আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।

একই সাথে ওয়ার্ড সভায় জনগনের উপস্থাপিত মতামতের ভিত্তিতে পরিষদের ২০১৮-১৯ অর্থ বছরের বাজেট প্রণয়ন করে উন্মুক্ত বাজেট ঘোষণা কর্মসূচি আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়। সভায় আরো সিদ্ধান্ত হয় পরিষদের ওয়েবসাইট হালনাগাদ রাখার পাশাপাশি প্রতিটি কর্মসূচিতে নারীদের অংশগ্রহণ নিশ্চিত করা হবে।

টিআইবির এরিয়া ম্যানেজার এ.জি.এম.জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় মতবিনিয়ম সভায় বক্তব্য রাখেন সনাক চকরিয়ার সহ-সভাপতি সংগীত শিক্ষকসন্তোষ কুমার সুশীল , পরিষদের সচিব মো.হুমায়ুন কবির, ইউপি সদস্য মো. সোলাইমান, মো. জসীম উদ্দিন, মো. সাহাব উদ্দিন এবং নারী সদস্য নুর নিয়াজ বেগম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email