সংসার টিকিয়ে রাখতে বেশ চেষ্টা করেছিলেন অপু

তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের ডিভোর্স আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়েছে গেলো সোমবার।

সংসার টিকিয়ে রাখতে বেশ চেষ্টা করেছিলেন অপু। শাকিবের সঙ্গে যোগাযোগ না থাকলেও বলেছিলেন, স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি হয়েই থাকে। আবার তা ঠিকও হয়ে যায়।

অপু আশায় ছিলেন শাকিব হয়তো তাকে ঘরে তুলবেন। তার কাছের মানুষজনের কাছেও এমন কথা শোনা গিয়েছিল শাকিব-অপুর সংসার আবার জোড়া লাগছে।

এদিকে ফিল্ম ইন্ডাস্ট্রির একটি সূত্র জানায়, শাকিব যদি ডিভোর্সের মতো কঠিন সিদ্ধান্ত নেন তাহলে হয়তো মামলা করবেন অপু।

কিন্তু আপাতত কোনো আইনি ব্যবস্থা নেবেন না অপু এমনটাই জানা গেছে। তিনি এখন নিজেকে ফিট করে অভিনয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন। এরই মধ্যে নায়ক সাইমনের বিপরীতে ‘ওপারে চন্দ্রাবতী’ এবং নায়ক বাপ্পীর বিপরীতে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন দেশীয় ছবির জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়।

শাকিব-অপু দুজনেই সন্তানের জন্মের বিষয়টি গোপন রাখেন। গত বছর ১০ এপ্রিলে একটি টিভি চ্যানেলের সরাসরি অনুষ্ঠানে এসে বিয়ে ও সন্তানের খবর ফাঁস করেন অপু বিশ্বাস।

এ সময় তার সঙ্গে ছিল ছয় মাস বয়সী ছেলে আব্রাম। বিয়ের খবর জনসমক্ষে আসার পর দুজনের সম্পর্কের টানাপোড়েন তৈরি হয়। শেষ পর্যন্ত গত ১২ মার্চ ভেঙে যায় এই দম্পতির সংসার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email