শেখ হাসিনা, মোহাম্মদ নাসিম, কামরুল ইসলাম, নির্বাচন, সংখ্যালঘু

শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন, ততদিন সংখ্যালঘু নিরাপদে থাকবেন: স্বাস্থ্যমন্ত্রী

নিউজ ডেস্কঃ সদ্য সমাপ্ত বিশ্বকাপে মেসি-নেইমার গোল দিতে যথেষ্ট ব্যর্থতা দেখিয়েছেন। তবে আসন্ন নির্বাচনে প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা গোল মিস করবেন না। বললেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

শুক্রবার ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে মহানগর সার্বজনীন পূজা কমিটির দ্বি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, ১০ বছর ক্ষমতায় থেকে শেখ হাসিনা বাংলাদেশকে যে সমৃদ্ধি এনে দিয়েছেন, তা বিশ্বের অন্য রাষ্ট্রনায়ক পারেননি। তবে কিছু সমস্যা থেকে গেছে। কারণ ১০ বছরে জনগণের সব আশা পূরণ করা সম্ভব নয়।

তিনি বলেন, আমরা এগিয়ে যাচ্ছি। আর এই এগিয়ে যাওয়া অনেকেই সহ্য করতে পারছে না। একাত্তরের খুনিদের বিচারের সময় আমরা অনেকের কথাই শুনিনি। অনেকেই অনেক মন্তব্য করেছিল, কিন্তু আমরা সঠিক বিচার করেছি।

সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে তিনি বলেন, সংবিধানের বাইরে আমরা যাব না। আমেরিকা, ব্রিটেন ও ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে যেভাবে নির্বাচন হয়, সেভাবে নির্বাচনকালীন সরকারের অধীনেই নির্বাচন হবে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন, ততদিন সংখ্যালঘু নিরাপদে থাকবেন। কারণ যেকোন সমস্যা নিয়ে আপনারা আমাদের সঙ্গে কথা বলতে পারেন। আমরাও আপনাদের সব ধরনের সহযোগিতা করে থাকি।

তিনি বলেন, দেশের জনগণ ২০০১ সালে বিএনপি-জামায়াত জোটের ভয়াবহতা দেখেছে। ষড়যন্ত্রের মাধ্যমে নির্বাচনে জয়লাভের পর তারা কীভাবে সংখ্যালঘুদের ওপর নির্মম অত্যাচার ও নির্যাতন চালিয়েছে। দেশের মানুষ সেই ভয়াবহতা আর দেখতে চায় না।

এসময় আরও উপস্থিত ছিলেন, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সংসদ সদস্য হাজী মো. সেলিম ও পংকজ দেবনাথ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. দিলীপ রায়, মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি ডি এন চ্যাটার্জী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শ্যামল কুমার রায়।

আমিরুল মুকিম//শুক্রবার, ২০ জুলাই ২০১৮, ৫ শ্রাবণ ১৪২৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email