শিক্ষক লাঞ্ছনার প্রতিবাদে কুয়াকাটায় মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধি॥ কুয়াকাটা দারুসুন্নাত সালেহীয়া দ্বীনিয়া মাদরাসার প্রধান শিক্ষক এবং মসজিদের ঈমাম মাওলানা রফিকুল ইসলামকে শাররিবভাবে লাি ত করার প্রতিবাদে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে পটুয়াখালীর কুয়াকাটায়। রবিবার (০৩ জুন) বেলা এগারটায় কলাপাড়া-কুয়কাটা মহাসড়কে এ মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। কুয়কাটার সর্বস্তরের জনগনের ব্যানারে অনুষ্ঠিত এ প্রতিবাদ সমাবেশে বক্তারা শিক্ষক লা নাকারী আফজাল হাওলাদারের দৃস্টান্ত মুলক শাস্তি দাবী করেন।

বক্তারা আিভযোগ করে বলেন, মাদরাসা ও খানকা পরিচালক আফজাল হোসেন দীর্ঘদিন ধরে দ্বায়িত্ব পালনের কারনে বিভিন্ন অনিয়মে জড়িয়ে পড়েছেন। ভ’য়া সিলিপের মাধ্যমে চাঁদা অদায় করে সে টাকা অতœসাৎ করেছেন। মাদারাসার গাছ কেঠে নিয়ে ব্যক্তিগত কাজে ব্যবহার করেছেন। সম্পদসহ অর্থের তসরূপ করছেন। সর্বশেষ ২৪ মে মাদরাসা’র প্রধান শিক্ষক মাওলানা রফিকুল ইসলামকে মারধর করে শ্রেনী কক্ষে তালা মেরে রেখেছেন।

এ বিষয়ে জানতে চাইলে মাদরাসা পরিচালক আফজাল হাওলাদার বলেন, মাদরাসা পরিচালনা নিয়ে প্রধান শিক্ষকের সাথে তার মতবিরোধ রয়েছে। তবে মারধর করার অভিযোগ সম্পূর্ন মিথ্যা। মাদরাসার যে কক্ষে তালা মেরে রাখা হয়েছে সেটি একটি অব্যবহৃত কক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email