সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন

শিক্ষকগণকে শ্রেনী পাঠদান কার্যক্রমে আন্তরিক ও মনোযোগী হওয়ার আহবান জানান মেয়র

নিজস্ব সংবাদদাতা :

অংকুর সোসাইটি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকদেরকে আশানুরুপ পাবলিক পরীক্ষার ফলাফল অর্জনে আরো দায়িত্বশীল হওয়ার আহবান জানান চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। আজ বৃহষ্পতিবার দুপুরে নাছিরাবাদ অংকুর সোসাইটি বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লি. এর নিজস্ব প্রতিষ্ঠান অংকুর সোসাইটি বালিকা উচ্চ বিদ্যালয় আয়োজিত ম্যানেজিং কমিটি ও শিক্ষকদের সাথে সোসাইটি ব্যবস্থাপনা কমিটির পরিচিতি ও মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে কমিটির সাধারন সম্পাদক মো. শাহজাহান, কোষাধ্যক্ষ মো. খায়রুল ইসলাম, সদস্য মো. আলমগীর পারভেজ, সৈয়দ রফিকুল আনোয়ার, আলাউদ্দিন আলম, এস এম বখতেয়ার, মো.নুরুল ইসলাম মিন্টু, মো. রাসেদুর আমিন, অংকুর সোসাইটি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিলি বড়–য়া, অভিভাবক প্রতিনিধি মো. শাহ আলম, শিপ্তী মহাজন, শিক্ষক প্রতিনিধি মো. এহসানুজ্জামান ও দিল আফরোজ প্রমূখ বক্তব্য রাখেন। সিটি মেয়র অংকুর সোসাইটি স্কুল একটি সম্ভাবনাময় প্রতিষ্ঠান। শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকের সমন্বিত প্রয়াসের মাধ্যমে এই প্রতিষ্ঠানকে চট্টগ্রাম নগরীর একটি অন্যতম প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলা সম্ভব।

তিনি বলেন শিক্ষকগণ হচ্ছেন মানুষ গড়ার কারিগর। একজন আদর্শ শিক্ষক তার শিক্ষকতার কারিশমা দিয়ে শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটিয়ে আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে পারে। তাই তিনি শিক্ষকগণকে শ্রেনী পাঠদান কার্যক্রমে আন্তরিক ও মনোযোগী হওয়ার আহবান জানান। নতুন নির্মিতব্য ভবন প্রসঙ্গে মেয়র বলেন ১১ তলা বিশিষ্ট এ ভবনটি নির্মাণ কাজ প্রায় সম্পন্ন হতে চলেছে। এ ভবন নির্মিত হলে প্রতিষ্ঠানের শ্রেনীকক্ষ সমস্যার সমাধান হবে বলে তিনি উল্লেখ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email