লালদীঘি ময়দানে এবিএম মহিউদ্দিন চৌধুরীর শোকসভায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

নগরীর লালদীঘি ময়দানে এবিএম মহিউদ্দিন চৌধুরীর শোকসভায় ছাত্রলীগের দুই গ্রুপে দফায় দফায় মারামারির ঘটনা ঘটেছে। ছাত্রলীগের নেতাকর্মীদের তুমুল বিশৃঙ্খলায় শোকসভার কার্যক্রম বন্ধ হয়ে গেছে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে মহানগর ছাত্রলীগ আয়োজিত শোকসভার কার্যক্রম শুরু হয়। ছাত্রলীগের বিভিন্ন থানা, ওয়ার্ড এবং কলেজ শাখার নেতাকর্মীরা স্ব স্ব ব্যানার নিয়ে সেখানে ‍হাজির হন।

সভার এক পর্যায়ে ছাত্রলীগের চট্টগ্রাম কলেজ এবং সিটি কলেজ শাখার নেতাকর্মীরা পাল্টাপাল্টি স্লোগান দেওয়া শুরু করে। মঞ্চ থেকে ছাত্রলীগ ও আওয়ামী লীগ নেতারা দফায় দফায় স্লোগান বন্ধ করার নির্দেশ দিয়েও ব্যর্থ হন।

ছাত্রলীগের দুই গ্রুপে দফায় দফায় মারামারি। এক পর্যায়ে উভয়পক্ষে প্রথমে চেয়ার ছোড়াছুড়ি এবং পরবর্তীতে হাতাহাতি-মারামারি শুরু হয়। এক পর্যায়ে শোকসভার কার্যক্রম বন্ধ হয়ে যায়। সভাস্থলে চরম উত্তেজনা বিরাজ করছে।

শোকসভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম ও মহিবুল হাসান চৌধুরী নওফেল এবং ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদক উপস্থিত থাকার কথা আছে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী এবং সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনেরও উপস্থিত থাকার কথা আছে।

গত বছরের ১৪ ডিসেম্বর রাতে নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বর্ষীয়ান রাজনীতিক ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর জীবনাবসান ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email