লক্ষ্মীপুরে দুই পুলিশকে মারধর করার মূল হামলাকারী গ্রেপ্তার

লক্ষ্মীপুরে সহকারী উপ-পরিদর্শকসহ দুই পুলিশকে মারধর করার অভিযোগে জাহাঙ্গীর আলম লিটন আখন (৪৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার রাতে পুলিশ বাদী তার বিরুদ্ধে মামলা করেন। পরে অভিযান চালিয়ে জাহাঙ্গীর আলম লিটন আখন (৪৫) নামের মূল আসামিকে গ্রেফতার করা হয়। জাহাঙ্গীর উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য (মেম্বার) আলমগীর হোসেনের বড় ভাই।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গেলো শনিবার বিকেলে উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের আখন বাজার এলাকায় এক বাড়িতে আদালতের নোটিশ দিয়ে মোটরসাইকেলযোগে হাজিমারা পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফারুক হোসেন ও কনস্টেবল মো. হাবীব ফাঁড়ির দিকে ফিরছিলেন। এসময় পশ্চিম চরলক্ষী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে থাকা একটি অটোরিকশাকে সাইড দিতে গিয়ে প্রবাস ফেরত জাহাঙ্গীর আলম লিটনের গায়ে মোটরসাইকেলটি লেগে যায়। এতেই জাহাঙ্গীর ক্ষেপে গিয়ে ওই দুই পুলিশের ওপর হামলা চালিয়ে মারধর দিয়ে গুরুতর আহত করেন।

তবে এসময় দুই পুলিশ সাদা পোষাকে ছিলেন। খবর পেয়ে হাজীমারা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জালাল ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করেন। পরে আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়।

রায়পুর থানার (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, এ ঘটনায় একজনকে আসামি করেন থানায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। মূল হামলাকারীকে গ্রেপ্তার করা হয়েছে এবং তিনি প্রাথমিক ভাবে ঘটনার দায় স্বীকার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email