‘রিয়ালের বিপক্ষে ফেভারিট পিএসজি’

এবারের মৌসুমটা তেমন ভালো যাচ্ছে না রিয়ালের। লা লিগার পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনা থেকে ১৯ পয়েন্টে পিছিয়ে চতুর্থ স্থানে আছে এক ম্যাচ কম খেলা জিনেদিন জিদানের দল। লেগানেসের কাছে কোয়ার্টার-ফাইনালে হেরে বিদায় নিতে হয়েছে কোপা দেল রে থেকে।

টানা তৃতীয়বার চ্যাম্পিয়ন্স লিগ জেতাই এখন একমাত্র লক্ষ্য রিয়ালের। প্রতিযোগিতাটির শেষ ষোলোর প্রথম লেগে আগামী বুধবার সান্তিয়াগো বের্নাবেউয়ে লিগ ওয়ানের শীর্ষ দল পিএসজির মুখোমুখি হবে তারা।

তবে, বার্সেলোনার হয়ে চারটি চ্যাম্পিয়ন্স লিগসহ অনেক শিরোপা জেতা চাভির বিশ্বাস, ইউরোপ সেরা প্রতিযোগিতায় দেখা যাবে উন্নত এক রিয়ালকে। অবশ্য শেষ ষোলোতে মাদ্রিদের ক্লাবটির বিপক্ষে পিএসজিকে এগিয়ে রাখছেন স্পেনের হয়ে বিশ্বকাপ জেতা মাঝ মাঠের এই খেলোয়াড়।

“পিএসজি অসাধারণ একটি দল, যেটা গড়া হয়েছে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের জন্য। এটা কঠিন একটা লড়াই হবে। তবে, আমি মনে করি, নিজেদের ফর্মের কারণেই পিএসজি ফেভারিট।”

চ্যাম্পিয়ন্স লিগে রিয়ালের সক্ষমতার ব্যাপারটি উড়িয়ে দিচ্ছেন না বার্সেলোনা ছাড়ার পর কাতারের ক্লাব আল সাদে নাম লেখানো চাভি।

“সবাই জানে যে, মাদ্রিদের জয়ের ডিএনএ আছে। এই প্রতিযোগিতায় এটা আরও বেশি আছে তাদের। তবে, আগে হোক বা পরে পিএসজি চ্যাম্পিয়ন্স লিগ জিতবে।”

“চ্যাম্পিয়ন্স লিগে মাদ্রিদ তাদের সেরাটা দেখাবে কারণ আগে যা বলেছি, তাদের জয়ের ডিএনএ আছে। বিশেষ করে চ্যাম্পিয়ন্স লিগে। তবে, পিএসজি বেশি ফেভারিট।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email