রাশেদ খান মেনন, হুসেইন মুহম্মদ এরশাদের কয়টা জনগণ আছে?: রিজভী

রাশেদ খান মেনন, হুসেইন মুহম্মদ এরশাদের কয়টা জনগণ আছে? তারা যদি সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করার অনুমতি পায়, তাহলে জনগণের প্রিয় দল বিএনপি কেন পাবে না?

নয়াপল্টনে দলের কেন্দ্রিয় কার্যালয়ে রোববার বিকেলে সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী একথা বলেন।

বিএনপির এই নেতা আরও বলেন, অনেক দল তো কিছু টোকাই টোকাটুকি করে এনে সমাবেশের অনুমতি পায়! শুধু বিএনপিকে সমাবেশের অনুমতি দিতে সমস্যা কেন? অনুমতি দিন আমরা আগামীকাল জনসভা করবো।

রিজভী আরও বলেন, গতকাল খুলনায় জনসভা করেছে বিএনপি। সেখানে তো কোনো নাশকতা হয়নি। তাহলে এখানে কিসের ভয়? আসলে আওয়ামী লীগ বিরোধী দলকে সমাবেশের সুযোগ দিতে চায় না। জনসমাগমকে তারা ভয় পায়, বিএনপিকে ভয় পায়।

তিনি বলেন, আমরা অনেকদিন আগে থেকে ১২ মার্চ জনসভার অনুমতি চেয়েছি। কিন্তু আজ ৪টা পর্যন্ত কোনো কিছু জানায়নি পুলিশ। রাত ৮-৯টায় অনুমতি দিলেও আমরা জনসভা করতে পারবো। বিএনপি জনসভার প্রস্তুতি নিয়েছে।

রিজভী বলেন, আওয়ামী লীগের শীর্ষ নেতারা পার্শ্ববর্তী দেশে যাচ্ছেন মন জয় করতে। আওয়ামী লীগ আবারও বিদেশের মন জয় করে অবৈধভাবে ক্ষমতায় যেতে চায়। কিন্তু সে আশা পূরণ হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email