রাজাধানীর হাতিরঝিলে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ বন্ধুর মর্মান্তিক মৃত্যু

রাজাধানীর হাতিরঝিল সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. হেদায়তুল্লাহ (২৬) ও হাবিবুল্লাহ (২৩) নামে দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার(১ল মে) ভোর সাড়ে ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে হাতিরঝিলের ৪ নম্বর ব্রিজের কাছে একটি সদ্য কেনা মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে মো. হেদায়তুল্লাহ (২৬) ও হাবিবুল্লাহ (২৩) নামে দুই আরোহী পড়ে যান এবং মাথায় প্রচণ্ড আঘাত পান। গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান নিহতদের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

জানা গেছে নিহত মো. হেদায়তুল্লাহ (২৬) একটি বেসরকারি প্রতিষ্ঠানে সিভিল ইঞ্জিনিয়ার হিসেবে চাকরি করতেন এবং তেজগাঁও এলাকায় মা-বাবার সঙ্গে থাকতেন। অপরদিকে তার বন্ধু হাবিবুল্লাহ গাজীপুরে বসবাস করতেন। চাকরির সন্ধানে হেদায়তুল্লাহর কাছে এসেছিলেন।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী জানিয়েছেন, দুর্ঘটনার সময় আরোহীদের কারও মাথায় হেলমেট ছিল না। এ কারণে তারা দুই জনই মাথায় প্রচণ্ড আঘাত পান। সম্ভবত তারা মোটর সাইকেল চালানো শেখার জন্য ভোররাতে ফাঁকা রাস্তায় বের হয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email