রাজশাহীর গোদাগাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ ১ মাদক বিক্রেতা গুলিবিদ্ধ

নিউজ ডেস্কঃ রাজশাহীর গোদাগাড়ীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবদুল মতিন (৩০) নামে এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন।

রোববার (৮ জুলাই) দিনগত রাত ৩টার দিকে উপজেলার বলিয়াডাইং গ্রামেই এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ২০০ গ্রাম হেরোইন ও তিনটি হাঁসুয়া জব্দ করেছে পুলিশ। এছাড়া আহত অবস্থায় উদ্ধার করে গুলিবিদ্ধ মতিনকেও রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আবদুল মতিন উপজেলার দেওপাড়া ইউনিয়নের বলিয়াডাইং গ্রামের বাসিন্দা।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুর রাজ্জাক খান এসব তথ্য নিশ্চিত করেছেন।

এএসপি জানান, গভীর রাতে গোদাগাড়ী থানা পুলিশের একটি দল বলিয়াডাইং গ্রামে মাদকবিরোধী অভিযানে যায়। এ সময় মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এতে মতিনের পায়ে গুলিবিদ্ধ হলে অন্যরা পালিয়ে যায়। ঘটনার পর মতিনকে উদ্ধার করে পুলিশ হাসপাতালে নিয়ে যায়। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় হেরোইন ও হাঁসুয়া। এই ঘটনায় তিন পুলিশ সদস্যও আহত হয়েছেন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

তিনি আরও জানান, মতিনের বিরুদ্ধে থানায় ১০টি মাদকের মামলা আছে। পুলিশের ওপর হামলা ও হেরোইন উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে আরও দুটি মামলা করা হচ্ছে। এসব মামলায় তাকে গ্রেফতার দেখানো হবে। বর্তমানে পুলিশের হেফাজতেই হাসপাতালে তার চিকিৎসা চলছে বলেও জানান জেলা পুলিশের মুখপাত্র আবদুর রাজ্জাক।

মুকিম // সোমবার , ০৯ জুলাই ২০১৮, ২৫ আষাঢ় ১৪২৫, ২৪ শাওয়াল ১৪৩৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email