রাজধানীর মোহাম্মদপুরের সাড়ে ৪শ’ পিস ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ডেস্কঃ রাজধানীর মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্প এলাকা থেকে সাড়ে ৪শ’ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার মো. আল আমিন ওরফে জ্যাকির (৩০) ব্যবহৃত মোটরসাইকেলের টুলবক্স থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে।

মো. আল আমিন ওরফে জ্যাকি (৩০) চাঁদপুর জেলা সদরের পশ্চিম কল্যানদীর বাসিন্দা মো. গিয়াস উদ্দিনের ছেলে। বুধবার দিনগত রাতে র‌্যাব-২ এর একটি দল তাকে গ্রেফতার করে।

র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোহাম্মদ রবিউল ইসলাম জানান, ইয়াবা ক্রয়-বিক্রয় হচ্ছে এমন তথ্যে র‌্যাবের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হলে তারা টের পেয়ে মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করে। পরে আল আমিন ওরফে জ্যাকিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার জ্যাকি ইয়াবার চালান সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদে প্রথমে অস্বীকার করে। পরে সে লোভে পরে ইয়াবা চালান সরবরাহের বিষয়টি স্বীকার করে। তার দেয়া তথ্য মতে, মোটরসাইকেলে সিটের নীচে টুলবক্সের ভেতরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৪শ’ ইয়াবা বের করা হয়।

রবিউল ইসলাম জানান, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে নিত্য নতুন কৌশলে কক্সবাজার, চট্টগ্রাম, টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে রাজধানীসহ দেশের বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছিল জ্যাকি। সে অতি লাভে এবং রাতারাতি ধনী হওয়ার নেশায় নিজেকে নিষিদ্ধ এ মাদক ব্যবসায় জড়িয়েছে বলে জানায়।

আমিরুল মুকিম// বৃহস্পতিবার, ২৬ জুলাই ২০১৮// ১১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email