রাজধানীতে সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৩ জন দগ্ধ

রাজধানীর রায়েরবাজারের খান রোড এলাকায় তিনতলা বাসার নিচতলায় সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৩ জন দগ্ধ হয়েছেন। সোমবার দিনগত রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- বাবু সরকার (৩২) ও তার স্ত্রী ময়না আক্তার (২৩) এবং তাদের একমাত্র সন্তান মাহিন (৪)। বাবু পেশায় নির্মাণ শ্রমিক। তারা সেখানে ভাড়া থাকতেন।

ঢামেক চিকিৎসকরা জানিয়েছেন, বাবুর ১৭ শতাংশ ও স্ত্রী ময়নার ১৭ শতাংশ এবং সন্তান মাহিনের ২২ শতাংশ শরীর দগ্ধ হয়েছে।

বাবুর আত্মীয় মান্নান জানান, ওই বাসার নিচতলায় তারা পরিবার নিয়ে ভাড়া থাকেন। বাসায় কিছুদিন ধরে লাইনের গ্যাস সঙ্কট হওয়ায় সিলিন্ডার গ্যাস ব্যবহার করে আসছিলেন। সম্প্রতি বাবুর ব্যবহৃত সিলিন্ডার থেকে গ্যাস বের হচ্ছিল। তা বন্ধ করার সময় ছেলেকে নিয়ে স্ত্রীকে বাহিরে যেতে বলেন। তবে দরজা খোলা মাত্রই পাশের রুমের চুলার আগুন থেকে সিলিন্ডারে আগুন লেগে যায় এবং সিলিন্ডারটি বিস্ফোরণ হয়।

তিনি আরও জানান, সিলিন্ডার বিস্ফোরণে অাগুন রুমে মধ্যে ছড়িয়ে পড়ে। এতে তারা তিনজনই দগ্ধ হয়। পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে অাসি।

ঢামেক ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, অাহত তিনজনের মধ্যে শিশুটির শরীর বেশি দগ্ধ হয়েছে। তাদের তিনজনকে বার্ন ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email