রাজধানীতে চোরাই মোটরসাইকেল জব্দসহ ২ চোর গ্রেফতার

নিউজ ডেস্কঃ রাজধানীতে চোরাই মোটরসাইকেল জব্দসহ দুই চোরকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। এ সময় তাদের হেফাজত থাকা ১২টি চোরাই মোটরসাইকেলও জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ইমরুল ইসলাম (৩৫) ও তাজুল ইসলাম (৪৬)। তাদের মধ্যে ইমরুল নড়াইল সদর থানার বাশঁগ্রামের মৃত দাউদ উদ্দিনের ছেলে এবং তাজুল ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানার চর চারতলা গ্রামের হাজী মগল সরকারের ছেলে।

গতকাল সোমবার বিকেলে ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত ডিবি (পশ্চিম) বিভাগের গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিম রাজধানীর ডেমরা ও শ্যামপুর থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

ডিএমপি’র মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. ওবায়দুর রহমান জানান, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধভাবে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করত এবং চোরাই মোটরসাইকেল কেনাবেচা করত। চোরাইকৃত মোটরসাইকেল তারা দেশের বিভিন্ন অঞ্চলে বিশেষ করে নরসিংদী, কিশোরগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ, মাদারীপুরের শিবচর ও শরীয়তপুরের জাজিরায় বিভিন্ন পেশার লোকজনের কাছে নকল কাগজপত্রসহ বাজারমূল্যের চেয়ে কম দামে বিক্রি করত।

ক্রেতারা অন্য একটি প্রতারক গ্রুপ যারা বিআরটি এর কর্মকর্তাদের সিল স্বাক্ষর জালিয়াতি করে নকল কাগজপত্র তৈরি করে থাকে তাদের সহায়তা নিত।

গ্রেফতারকৃতদের কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বিআরটি এর নকল কাগজ সরবরাহকারী প্রতারক গ্রুপদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মুকিম // মঙ্গলবার ,১৭ জুলাই ২০১৮ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email