রাউজানে মাইক্রোবাসের ধাক্কায় ২ জন আহত

রাউজানে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে মাইক্রোবাসের ধাক্কায় ২ জন আহত হয়েছে। উপজেলার কুন্ডেশ্বরী এলাকায় চট্টগ্রাম-রাঙামাটি সড়কে আজ শুক্রবার (৬ এপ্রিল) আনুমানিক দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। আহত দুইজনকে উদ্ধার করে জে.কে মেমোরিয়াল হসপিটালে নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাউজান থেকে গহিরামুখী একটি মাইক্রোবাস (চট্টমেট্রো-ঢ-১১-৫৫৮০) নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের দক্ষিণ পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা দেয়। এতে চালকসহ দুইজন আহত হয়।

আহতরা হলেন, ফটিকছড়ি উপজেলার খিরাম গ্রামের এয়ার মোহাম্মদ বাড়ির বাসিন্দা জাহাঙ্গীর আলমের পুত্র জামশেদুল ইসলাম (২৪) ও একই উপজেলার ধর্মপুর গ্রামের হাজী মুছা সওদাগর বাড়ির নাজিম উদ্দিনের পুত্র মো. হাসান (১৬)।

রাউজান হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে জে.কে.মেমোরিয়াল হসপিটালে নিয়ে যায়।

এই প্রসঙ্গে ঘটনাস্থলে থাকা হাইওয়ে থানা পুলিশ নায়ক সৈকত শর্মা সিপ্লাসকে বলেন, রাউজান হাইওয়ে থানা থেকে আধা কিলোমিটার দুরত্বে এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে থানার এক পুলিশ নামাজ পড়ে থানায় ফেরার সময় দেখতে পেয়ে দ্রুত আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

এই প্রসঙ্গে রাউজান হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুল করিম মুঠোফোনে বলেন, একটি হাইস মাইক্রোবাস গাছের সঙ্গে ধাক্কায় দুইজন আহত হয়েছে। আহত দুইজন বর্তমানে জে.কে মেমোরিয়াল হসপিটালে চিকিৎসাধীন রয়েছে। তারা আশঙ্কামুক্ত বলে আমাদেরকে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email