যুব ছাত্র পরিষদের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 

যুব ছাত্র পরিষদের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠান মহানগর যুবলীগ নেতা সরফরাজ নেওয়াজ মাসুদ এর সভাপতিত্বে ও মোহাম্মদ সরওয়ার সরকারের সঞ্চালনায় অদ্য ২৩ জুন বিকাল ৫টায় নগরীর জিপিও চত্ত্বরে অনুষ্ঠিত হয়।

উক্ত সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগের জন্ম না হলে এদেশ স্বাধীন হতো না। বঙ্গবন্ধুর নেতৃত্বে সাধারণ জনগণ যুদ্ধে ঝাপিয়ে পড়ে ৩০ লক্ষ মা বোনের রক্তের বিনিময়ে এদেশ স্বাধীন করে এবং একটি স্বাধীন মানচিত্র সৃষ্টি করে।

 

তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্রমুক্ত স্বদেশ নির্মাণে আজও সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছেন এবং ভবিষ্যতে ও তা অব্যাহত থাকবে। তাই আগামী নির্বাচনেও নৌকা কে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সাধারণ জনগণের পাশে থাকার সুযোগ প্রদানের জন্য উপস্থিত সকল ও দেশবাসীর নিকট অনুরোধ জ্ঞাপন করেন।

 

বিশেষ অতিথি ছিলেন মহানগর ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ নেওয়াজ। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডবলমুরিং থানা আওয়ামী লীগ নেতা ইলিয়াছ সরকার, এম ই এস কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি এম ইউনুছ, কোতোয়ালী থানা আওয়ামী লীগের সহ সভাপতি মশিউর রহমান রোকন, সাবেক কমিশনার শেখ মোহাম্মদ শহিদ উল্লাহ, জামালখান ওয়ার্ড আওয়ামী লীগ নেতা পিংকু দেব রায়, আওয়ামী লীগ নেতা মো: জাবেদ, মাসুদ রানা, হালিশহর থানা আওয়ামী লীগ নেতা আওরঙ্গজেব শিবলু, আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম, মো: শাহজান রুবেল, হানিফ চৌধুরী, রাফি জিলানী, মো: রাকিব, রাসেদ আলম, নেছার আহম্মেদ তাসিন, মোজাম্মেল উদ্দিন নিহাদ, মোহাম্মদ আরিফ আহম্মেদ, মো: সালাউদ্দিন, মো: ইউসুফ, মো: সাদ্দাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email