যশোরে ধর্ষণমামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

যশোরে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে আলামিন বাবু (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। রবিবার(৮ এপ্রিল) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। গোলাগুলির সময় র‍্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

নিহত বাবু যশোর সদর উপজেলার খোলাডাঙ্গা কলোনীপাড়ার আবু কালামের ছেলে। তার বিরুদ্ধে যশোর শহরের চাচড়া এলাকায় চার বছরের একটি শিশু ধর্ষণের অভিযোগে মামলা রয়েছে। গোলাগুলির স্থান থেকে র‍্যাব সদস্যরা একটি ওয়ান শ্যুটারগান, এক রাউন্ড তাজা গুলি ও একটি গুলি খোসা উদ্ধার করা হয়েছে।

র‍্যাব-৬ যশোর ক্যাম্পের কমান্ডার মেজর জিয়াউর রহমান জানান, যশোরের খোলাডাঙ্গা মন্ডলগাতি এলাকায় সশস্ত্র সন্ত্রাসীরা অবস্থান করছে এমন খবর পেয়ে তিনি ও এএসপি সোহেল পারভেজের নেতৃত্বে একটি দল রবিবার রাত পৌনে তিনটার সময় ঘটনাস্থলে হাজির হন। র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‍্যাব সদস্যদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে শুরু করে। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে আশপাশে তল্লাশি করে রাস্তার ওপর এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন তারা। সাথে সাথে তাকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয় লোকজন নিহত যুবককে আলামিন বাবু বলে সনাক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email