মেসির নৈপুণ্যে এ মৌসুমে ট্রেবল জেতার সম্ভাবনা টিকিয়ে রেখেছে বার্সেলোনা।

মেসির প্রসংশায় পঞ্চমুখ পাকো আলকাসের

মেসির নৈপুণ্যে এ মৌসুমে ট্রেবল জেতার সম্ভাবনা টিকিয়ে রেখেছে বার্সেলোনা।

গত রোববার রাতে লা লিগায় নিজেদের মাঠ কাম্প নউয়ে বিলবাওকে ২-০ গোলে হারিয়ে ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থান আরও মজবুত করে বার্সেলোনা। দলের জয়ে আলকাসেরের গোলে অবদান রাখা মেসি ম্যাচের ৩০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন। চলতি লা লিগায় এটি তার ২৫তম গোল।

ম্যাচ শেষের প্রতিক্রিয়ায় মেসিকে নিয়ে নিজের মুগ্ধতা জানান আলকাসের। গত নভেম্বরের পর প্রথম গোল পাওয়ার আনন্দও আছে স্প্যানিশ এই ফরোয়ার্ডের।লা লিগায় যথারীতি আলো ছড়িয়েছেন লিওনেল মেসি। আতলেতিক বিলবাওকে হারানোর ম্যাচে নিজে গোল করেছেন, সতীর্থের গোলেও রেখেছেন অবদান। ম্যাচ শেষে তাই আর্জেন্টাইন ফরোয়ার্ডের প্রশংসায় পঞ্চমুখ হলেন পাকো আলকাসের।

“সে ম্যাচে গোলের পর গোল করছে, যা দলটাকে এখনকার অবস্থানে তুলেছে।”

“সব সময় আমি বলেছি, আমার কাজ দলকে সাহায্য করা। আমি দলের জন্য নিবেদিত একজন খেলোয়াড়। দলের জন্য কাজ করি এবং যদি একটা গোল যোগ করতে পারি, তাহলে দারুণ।”

প্রথমার্ধে দুই গোল পাওয়ায় ম্যাচটা জেতা বার্সেলোনার জন্য সহজ হয়েছে বলেও মনে করেন আলকাসের।

“আথলেতিক কিভাবে রক্ষণ সামলায়, সেটা আমরা জানতাম। তাদের স্টাইলও জানি কিন্তু প্রথমার্ধে দুই গোল পাওয়াটা আমাদের দ্বিতীয়ার্ধে কিছুটা স্বস্তি নিয়ে খেলার সুযোগ দিয়েছে এবং তিন পয়েন্ট পাওয়া ভালো একটা ব্যাপার।”

“সব ম্যাচে আমাদের মানসিকতা একই থাকে-যাও, খেলো এবং জেতো। আমরা পয়েন্ট টেবিলটা পুরোপুরি একপাশে রাখি এবং প্রতিটি ম্যাচকেই আলাদাভাবে দেখি এবং জয়ের জন্য খেলতে নামি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email