মুখ বন্ধ রাখতে পর্নো তারকাকে হুমকি দিয়েছিলেন ট্রাম্প

২০০৬ সালে শারীরিক সম্পর্ক স্থাপনের পর সে বিষয়ে মুখ বন্ধ রাখতে পর্নো তারকা স্টর্মি ডেনিয়েলসকে হুমকি দিয়েছিলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। খবর বিবিসির।

সিবিএস নিউজের এক ঘণ্টার একটি অনুষ্ঠানে স্টর্মি বলেন, ২০১১ সালে লাগ ভেগাসে কার পার্কিংয়ে একজন ব্যক্তি তার গাড়ি আটকিয়ে হুমকি দেয়। ট্রাম্পের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে বলা হয় নইলে তার মেয়ের ক্ষতি করা হবে বলে ওই ব্যক্তি হুমকি দেন।

রীতিমতো ঝড় তোলা মার্কিন এই পর্নো তারকার আসল নাম স্তেফানি ক্লিফোর্ড। তবে তিনি স্টর্মি ডেনিয়েলস নামেই বেশি পরিচিত।

২০১১ সালে ইনটাচ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে স্টর্মি ডেনিয়েলস বলেন, ২০০৬ সাল থেকে ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। সম্পর্ক শুরুর কয়েক মাস আগেই ট্রাম্প-মেলানিয়ার সন্তান ব্যারনের জন্ম হয়েছিল বলেও জানান এ পর্নো অভিনেত্রী। চলতি বছরের শুরুতে যৌনাচারের ঘটনা লুকাতে ট্রাম্পের অর্থ ব্যয়ের কথা জানিয়ে মার্কিন গণমাধ্যমগুলোতে ওই সম্পর্কের কথা ফের আলোচনায় আসে। সম্পর্কের বিষয়ে মুখ না খুলতে ট্রাম্পের আইনজীবী পল কোহেন ২০১৬-এর অক্টোবরে স্তেফানিকে এক লাখ ৩০ হাজার ডলারও দিয়েছিলেন। পরে স্টর্মি ডেনিয়েলসকে অর্থ দেওয়ার বিষয়টি স্বীকার করলেও এর সঙ্গে ট্রাম্প বা তার প্রচারণা দলের কোনো সংশ্লিষ্টতা ছিল না বলে দাবি করেছিলেন ট্রাম্পের দীর্ঘদিনের আইনজীবী মাইকেল কোহেন।

গত জানুয়ারিতে ওয়াল স্ট্রিট জার্নালের এক প্রতিবেদনে বলা হয়, ট্রাম্প ও স্টর্মি ডেনিয়েলস ২০০৬ সালে লেইক তাহোয় একটি গলফ টুর্নামেন্টে একত্র হয়েছিলেন, তখনই তাদের মধ্যে যৌন সম্পর্ক হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email