কারওয়ান বাজার

মাদকের ধারাবাহিকতায় রাজধানীতে অভিযান চলছে এফডিসি থেকে সাতরাস্তা পর্যন্ত

কয়েকদিনের ধারাবাহিকতায় রাজধানীতে আজও মাদকবিরোধী অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। রাজধানীর এফডিসি থেকে সাতরাস্তা পর্যন্ত মাদকবিরোধী অভিযান চালাচ্ছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

রোববার বিকেল তিনটা থেকে এ মাদকবিরোধী অভিযান শুরু হয়। বিকেল তিনটার পর থেকে পুলিশের কয়েক শতাধিক সদস্য এফডিসি থেকে সাতরাস্তা পর্যন্ত ঘিরে রাখে। ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগ থেকে এ তথ্য জানা যায়।

এর আগে রাজধানীর হাজারীবাগের গণকটুলিতে মাদকবিরোধী অভিযান চালায় পুলিশ। এসময় অভিযানস্থল থেকে ৯ জন নারীসহ ৭৯ সন্দেহভাজনকে আটক করা হয়।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর গুলশানের কড়াইল ও কমলাপুরের টিটিপাড়া বস্তিতে পুলিশের অভিযানে ৫২জনকে আটক করা হয়েছে। এক হাজার করে মোট দুই হাজার পুলিশ সদস্য নিয়ে এ মাদকবিরোধী অভিযান চালানো হয়। এছাড়া এ দুই বস্তি থেকে প্রায় ত্রিশ হাজার পিস ইয়াবা, এক মণ গাঁজা এবং বিপুল পরিমাণ দেশি মদ ও ফেনসিডিল জব্দ করা হয়। এ অভিযানকে ডিএমপির পক্ষ থেকে ‘রাশ ড্রাইভ’হিসেবে উল্লেখ করা হয়।

এর আগে শনিবার সকালে রাজধানীর মোহাম্মদপুর বিহারিক্যাম্পে র্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র্যাব) মাদকবিরোধী অভিযানে দেড় শতাধিক ব্যক্তিকে আটক করা হয়। র্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ অভিযানের নেতৃত্ব দেন। অভিযানে ডগ স্কোয়াড ব্যবহার করা হয়।

রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান চলছে। এ অভিযানে অর্ধশত মাদক ব্যবসায়ী বন্ধুকযুদ্ধে মারা গেছেন, পাশাপাশি সারাদেশে গ্রেপ্তার হয়েছেন সহস্রাধিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email