মাদকবিরোধী অভিযান চায়, তবে সেটা নন পলিটিক্যাল হতে হবে, ক্রসফয়ার নয়: ফখরুল

বিএনপি মাদকবিরোধী অভিযান চায়, তবে সেটা নন পলিটিক্যাল হতে হবে, ক্রসফয়ার নয়। অভিযুক্তদের আইনের আওতায় আনতে হবে। ইতোমধ্যে দেশের মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে। দেশে এক প্রকারের যুদ্ধ ঘোষণা করা হয়েছে। বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ(বুধবার) সকালে ঠাকুরগাঁও শহরের কালীবাড়িস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল এ কথা বলেন।

তিনি বলেন, মাদকবিরোধী অভিযানের নামে ক্রসফায়ার দিয়ে শুধুমাত্র বিরোধী পক্ষকে ঘায়েল করার জন্যই সরকার আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করছে। এই ক্রসফায়ার নিয়ে দেশের মানুষের মনে বিভিন্ন প্রশ্ন সৃষ্টি হয়েছে। এমন একটা সময় যখন নির্বাচন সামনে ও সরকারের শেষ বছর।

মির্জা ফখরুল বলেন, মাদকবিরোধী অভিযানের নামে ক্রসফায়ার দিতে হবে এমনটি নয়। আমরা আগেও বলেছি তাদের আইনের আওতায় এনে বিচার করতে হবে। কিন্তু যেসব যুক্তি দাঁড় করানো হচ্ছে সেগুলো কোনো সভ্য গণতান্ত্রিক দেশে যুক্তি হতে পারে না।

বিএনপি মহাসচিব বলেন, খালেদা জিয়াকে কারাগারে রেখে জাতীয় সংসদ নির্বাচন হতে পারে না। তাকে মিথ্যা, সাজানো মামলা দিয়ে আটক করে রাখা হয়েছে। সরকার তাকে জামিন দিতে গড়িমসি করছে।

তিনি আরও বলেন, বর্তমান দানবীয় সরকার-নির্বাচন ব্যবস্থা ভেঙ্গে ফেলাসহ সব কিছু তছনছ করে ফেলেছে। এটি প্রতিহত করতে জাতীয় ঐক্যের প্রয়োজন।

এ সময় জেলা বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email