মাত্র ৩০ বছর বয়সে ভারতে আরেক অভিনেতা সুশীল গৌড়ের আত্মহত্যা  

নিজস্ব প্রতিবেদকঃ

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার রেশ কাটতে না কাটতে এবার ভারতে আবারো ফিল্ম ইন্ডাস্ট্রিটে আত্মহত্যার দুঃসংবাদ। এবার দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা সুশীল গৌড়া আত্মহত্যা করেছেন বলে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে। কর্নাটকের মন্দ্যা জেলায় নিজের বাড়িতেই আত্মহত্যা করেন তিনি।

যে সব সময় পজিটিভ কথা বলতো, পজিটিভ চিন্তা করতো অার এখন সে নিজেই এই অাত্নহত্যার পথ বেচে নিয়েছে।

তবে কী কারণে অভিনেতা সুশীল আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তা এখনও সঠিকভাবে জানা যায়নি ।অনেকে সুশান্তের মতো এ মৃত্যুকেও খুন বলে দাবি করছেন। পুলিশ এ বিষয়ে তদন্ত চালাচ্ছে বলে জানান ৷ কয়েক দিন বাদেই মুক্তি পাওয়ার কথা ছিল সুশীলের নতুন ছবি সালাগা যেখানি তিনি পুলিশ অফিসারের চরিত্র অভিনয় করেছিলেন।

সুশীলের জিম এবং সাঁতার ছিলো প্রিয় যার কারনে তিনি এগুলো করতে পছন্দ করতেন যা তার ইনস্টাগ্রামে উঁকি দিলে সহজেই বোঝা যায়।

অন্তপুরা নামে একটি দক্ষিণী সিরিয়ালে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন সুশীল গৌড়া। তার সহ অভিনেত্রী অমিতা রঙ্গনাথ সুশীলের মৃত্যুতে বিস্ময় প্রকাশ করে তিনি লিখেছেন, ‘আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে সুশীল নেই। ও খুবই নরম মনের ছেলে ছিল আর ঠাণ্ডা মাথার, মেজাজ হারাত না কোনোদিনই। এত তাড়াতাড়ি ও চলে গেল শুনে আমি মর্মাহত।’

উল্লেখ্য, গত ১৪ জুন বলিউডের আরেক জনপ্রিয় হিরো সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছিল। মুম্বাইয়ে নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগানো অবস্থায় পাওয়া যায় অভিনেতাকে।

নাগরিক নিউজ / মামুনুর রশিদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email