ভালবাসা দিবস উপলক্ষে প্রিয়জনকে কী কী উপহার দেয়া যায়?

আগামী ১৪ ফেব্রুয়ারী ভালোবাসা দিবস। পছন্দের মানুষকে কী উপহার দেবেন এটা ভেবে না পেয়ে মাথার চুল ছিড়ছেন? আর নেই ভাবনা। আসুন জেনে নিই ভালবাসা দিবস উপলক্ষে মনের মানুষকে/প্রিয়জনকে কী কী উপহার দেয়া যায়।
ফুল:
ফুল ভালোবাসে না এমন মানুষ পৃথিবীতে খুব কমই আছে। একগুচ্ছ গোলাপ অথবা নানা ধরনের ফুল মিলিয়ে একটি তোড়া বানিয়ে প্রিয়জনকে উপহার দিন।
অলঙ্কার:
যাকে উপহার দেবেন তিনি নারী হলে গলার হার, পেন্ডেন্ট কানের দুল, ব্রেসলেট, আংটি এসব দিতে পারেন আর পুরুষদের জন্য বেছে নিন ব্রেসলেট, ঘড়ি, লকেট অথবা আংটি। অনেক পুরুষ আবার এক কানে দুল পরতেও পছন্দ করেন। উপহারে বিশেষত্ব আনতে প্রিয়জনের পছন্দের রঙকে প্রাধান্য দিন।
তোমায় গান শোনাবো:
গোপনে শিখে রাখতে পারেন গিটার, ভালোবাসা দিবসে মনের মানুষকে গিটার বাজিয়ে শোনান তার পছন্দের গানটি।
খেতে যান কোথাও:
প্রিয়জনকে নিয়ে ক্যান্ডেললাইট ডিনার করতে যেতে পারেন। অথবা নিজের বাসায় নিজ হাতে রান্না করেও খাওয়াতে পারেন আপনার কাছের মানুষটিকে।দুপুরেও ঘুরতে বের হতে পারেন তবে পার্কে।
পোশাক: সঙ্গীকে তার স্টাইলের সাথে মানানসই, এমন কিছু পোশাক কিনে দিতে পারেন। অথবা তার পছন্দের আউটলেটে তাকে নিয়েও শপিং-এ যেতে পারেন।
চকলেট:
চকলেট ভালোবাসেন সবাই। প্রিয়জনকে বিদেশী কোনো ব্রান্ডের চকলেট বক্স দিতে পারেন মিষ্টি ভালোবাসা আরো মধুর করতে।
শিল্পকর্ম:
শিল্পের প্রতি আপনার প্রিয়জনের অনুরাগ বুঝে তাকে নামী কোনো শিল্পীর পেইন্টিং, শো-পিস অথবা পছন্দের আলোকচিত্রীর তোলা কোনও ছবির প্রিন্ট উপহার দিতে পারেন। এছাড়া কোনো প্রদর্শনীতেও বেড়াতে নিয়ে যেতে পারেন।
প্রসাধনী:
মেয়েদের ক্ষেত্রে নামী ব্র্যান্ডের মেকআপ সামগ্রী, সুগন্ধি ইত্যাদি উপহার দেয়া যায়। ছেলেদের ক্ষেত্রেও সুগন্ধি, বডি স্প্রে, আফটার শেইভ লোশন ইত্যাদি দেয়া যেতে পারে।
ফটোফ্রেম:
সাধারণ মনে হলেও ফটোফ্রেম উপহার হিসেবে খুবই পছন্দনীয়। আপনাদের ভালোলাগার কোনও মুহূর্তের ছবি ফ্রেমবন্দি করে রাখা যায়।
চিঠি: চিঠির চল এখন নেই বললেই চলে। ভালোবাসা দিবসে প্রিয়জনকে লিখেই ফেলুন না একটি চিঠি। প্রকাশ করে ফেলুন মনের নানা অব্যক্ত কথা।
বই:
উপহার হিসেবে বইয়ের চেয়ে উত্তম আর কিছুই নেই। ভালোবাসা দিবসে প্রিয়জনকে খুশি রাখতে তাই দিতে পারেন রোমান্টিক ধরণের কবিতা, গল্প বা উপন্যাসের বই। চাইলে প্রথম পাতায় কিছু লিখেও দিতে পারেন।
গিফট বক্স: ভালোবাসা দিবসে প্রিয়জনকে উপহার হিসেবে দেয়া যেতে পারে গিফট বক্স। খেয়াল রাখবেন, আকর্ষণীয় মোড়কে এতে যেন থাকে প্রিয়জনের প্রিয় কিছু।
হাতের তৈরি কিছু:
বিশেষ দিনে বিশেষ কিছু হিসেবে প্রিয়জনকে হাতের তৈরি নানা জিনিস দেয়া যায়। সেটি হতে পারে নানা রঙের কার্ড, কারুকাজ করা রুমাল, নকশিকাঁথা, ওয়ালমেট।
সবশেষে মনের কথা টি বলবেন,ভালোবাসি তোমায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email