চট্টগ্রামের হামজারবাগ বিবিরহাট কাঁচা বাজারের সামনে উল্টো পথ গামী আসা টেম্পুর সাথে ধাক্কা লেগে একজন নিহত হয়।

বেপরোয়া গাড়ি চালানোয় নিভে গেল একটি তাজা প্রাণ

রাজীব চক্রবর্তী ঃ
চট্টগ্রামের হামজারবাগ বিবিরহাট কাঁচা বাজারের সামনে উল্টো পথ গামী আসা টেম্পুর সাথে ধাক্কা লেগে একজন নিহত হয়। আজ মঙ্গলবার বেলা ১১ টা ৩০ মিনিটে এই দুর্ঘটনা ঘটে।  নিহতের নাম মো সাগর (১২) পিতা- মোঃ জসিম, সাং- বিবিরহাট, বড়বাড়ি, পাঁচলাইশ।
পাঁচলাইশ থানার উপ-পরিদর্শক মাসুম দুর্ঘটনার জন্য দায়ী টেম্পুর চালককে আটক করেছেন।
ঘটনাস্থলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাগর ভাত নিয়ে তার দোকানের মালিকের সাথে রাস্তা পার হচ্ছিল, এমন সময় উল্টো দিক থেকে আসা টেম্পুর সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই নিহত হয় সাগর। স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি ময়নাতদন্তের জন্য চমেকে পাঠিয়ে দেয়।
 এই দুর্ঘটনা প্রসঙ্গে জানতে চাইলে ওসি তদন্ত (পাঁচলাইশ) ওয়ালী উদ্দিন বলেন, দুর্ঘটনার কথা শুনতে পেয়ে তাৎক্ষণিক আমরা ঘটনাস্থলে পৌঁছে  আইনশৃঙ্খলা পরিস্থিতি সামাল দিয়ে  নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি এবং মৃতদেহটি উদ্ধার করে তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি সেই সাথে ড্রাইভারকে গ্রেফতার করতে আমরা সক্ষম হই, পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।
চট্টগ্রাম মেডিকেল কলেজ ইমারজেন্সি মেডিকেল অফিসার ডাঃ ফরিদ উদ্দিন জানান, বেলা ১টা ১০ মিনিটের সময় দুর্ঘটনাকবলিত ব্যক্তিকে নিয়ে আসলে আমরা তাকে দেখে মৃত ঘোষণা করি।
প্রত্যক্ষ সূত্রে আর ও জানা যায়, প্রায় সময় এই স্থানে দুর্ঘটনাজনিত কারণে মানুষ মারা যায়, প্রত্যক্ষদর্শীরা আরও জানান, অদক্ষ চালক ও হেলপার দিয়ে এবং লাইসেন্স বিহীন গাড়ি চালানোর কারণে এই দুর্ঘটনাগুলো ঘটে থাকে,  সরকার যদি লাইসেন্স বিহীন গাড়ি চালানো বন্ধে কঠোর হয় তাহলে এই অকাল মৃত্যু গুলো খুব দ্রুত রোধ করা যাবে বলে আশা প্রকাশ করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email