বিজয়’৭১ ও জয় বাংলা ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে জাতির জনকের জন্মদিন ও শিশু দিবস পালিত

সংবাদ বিজ্ঞপ্তি :

স্বাধীনতার স্বপক্ষের সংগঠন বিজয়’৭১ ও জয় বাংলা ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়।

বিজয়’৭১ এর সভাপতি পরিমল দত্তের সভাপতিত্বে ও বিজয়’৭১ এর সাংগঠনিক সম্পাদক ডাঃ রাজীব চক্রবর্ত্তী’র সঞ্চালনায় জয় বাংলা ফাউন্ডেশনের প্রধান ট্রাস্টি এম.এ. ওমর ফারুক সিকদারের মুখ্য আলোচনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজয়’৭১ এর প্রধান সমন্বয়ক সাংস্কৃতিক সংগঠক সজল চৌধুরী, বিজয়’৭১ এর সাধারণ সম্পাদক ডাঃ আর.কে রুবেল, মহানগর যুবলীগ নেতা সুমন দেবনাথ, উত্তর জেলা জাসদ সভাপতি ভানু রঞ্জন চক্রবর্ত্তী, মুক্তিযোদ্ধা অমর কান্তি দত্ত, অধ্যক্ষ রতন দাশ গুপ্ত, প্রকৌশলী টিকে সিকদার, শিক্ষিকা নিলা বোস, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি চট্টগ্রাম মহানগর আহ্বায়ক সোনিয়া সালাম,আবুল কাশেম চৌধুরী, আবদুল মজিদ,ফয়সাল, ডাঃএস.কে পাল সুজন, পলি আক্তার।

সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর এই শুভ জন্মদিনে তাঁর স্বপ্ন বাস্তবায়নের যোগ্য উত্তরসূরী বঙ্গকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে ও শিশু দিবসের শুভ কামনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email