চট্টগ্রাম নগরীর দামপাড়াস্থ বাসভবনে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব প্রতিনিধি দলের সাথে মতবিনিময় কালে মাহতাব উদ্দিন চৌধুরী

বিজ্ঞানের উৎকর্ষতায় অনলাইন সাংবাদিকতা -আওয়ামী লীগ নেতা মাহতাব উদ্দিন চৌধুরী

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জহুর আহমদ চৌধুরীর পুত্র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, বিজ্ঞানের উৎকর্ষতায় আজকের অনলাইন সাংবাদিকতা। একজন সাংবাদিক আমার সাথে কথা বলার এক ঘণ্টার মধ্যেই তা সংবাদ আকারে সারাবিশ্বে প্রকাশ হয়ে গেল এটাই অনলাইন সাংবাদিকতা। অপরদিকে ছাপা কাগজে আজকের সংবাদ আগামীকাল  পড়তে হয়। আমি আমার দায়িত্ব পালনে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবে যুক্ত সকল সাংবাদিকের  সার্বিক সহযোগিতা চাই। তিনি আরো উল্লেখ করেন, মহান স্বাধীনতা সংগ্রামে সাংবাদিক সমাজের ভূমিকা ছিল অগ্রণী। বিশেষ করে ইত্তেফাক সম্পাদক তোফাজ্জল হোসেন মানিক মিয়া ও সংবাদ সম্পাদক বজলুর রহমানের অবদান জাতির কাছে অবিস্মরণীয়। তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ অসাম্প্রদায়িক চেতনায় তথ্যপ্রযুক্তি সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ গড়ার যে প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে আমি সাংবাদিক সমাজকে তার সারথি হিসেবে চাই।
আওয়ামী লীগ নেতা মাহতাব উদ্দিন চৌধুরী আজ ২৫ এপ্রিল ২০১৮ বুধবার  দুপুরে তার চট্টগ্রাম নগরীর দামপাড়াস্থ  বাসভবনে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব প্রতিনিধি দলের সাথে মতবিনিময় কালে উপরোক্ত কথাগুলো বলেন। মতবিনিময়কালে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব নেতৃবৃন্দের মধ্যে ছিলেন ক্লাবের সভাপতি অধ্যক্ষ মুকতাদের আজাদ খান, সিনিয়র সহ-সভাপতি কাজী জিয়াউদ্দিন সোহেল, সহ-সভাপতি সাইদুল হাসান মিঠু, সাধারণ সম্পাদক অধ্যাপক এবিএম মুজাহিদুল ইসলাম বাতেন, উপ-অর্থ সম্পাদক রুপন দত্ত, উপ-প্রচার সম্পাদক রাজীব চক্রবর্তী, নির্বাহী সদস্য শহিদুল ইসলাম, অনলাইন দৈনিক ধানসিঁড়ি সংবাদ সম্পাদক কেএম সাইফুল ইসলাম, ক্লাবের আজীবন সদস্য ফিরোজ, অ্যাডভোকেট মজিবুর রহমান খোকন দাস প্রমুখ। মতবিনিময় পরবর্তীতে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের আজীবন সদস্য সাংবাদিক মোহাম্মদ ফিরোজ এর সৌজন্যে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email