বিএনপি গণতন্ত্রের জন্য অকার্যকর : তথ্যমন্ত্রী

খালেদা জিয়ার মুখে গণতন্ত্র কিন্তু আঁচলে রাজাকার। সেইসঙ্গে আছে জঙ্গি ও আগুন সন্ত্রাসীরা। তাই বিএনপি গণতন্ত্রের জন্য অকার্যকর। বললেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

শনিবার(৩১মার্চ) কুষ্টিয়া দিশা রেস্ট হাউজে একটি বেসরকারি টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী আরও বলেন, বিএনপি গত নির্বাচন বর্জন করে গণতন্ত্র থেকে এক হাজার মাইল দূরে চলে গেছে। সেই বিএনপি এখন গণতন্ত্রের জন্য চিৎকার করছে।

এসময় ইনু আরও বলেন, কার্যত বিএনপি গণতন্ত্রের জন্য বিশ্বাসযোগ্য দল নয়। তারা বারবার প্রমাণ করেছে এই দলটি খুনিদের আস্তানা ও জঙ্গি রাজাকারদের ঠিকানা। এরপরেও এই বিপজ্জনক দলটি আইনের জোরে টিকে আছে। আইনত এখনও তারা নির্বাচনে অংশ নিতে পারে। সুতরাং বিএনপিকে বাদ দিয়ে নির্বাচন করার পরিকল্পনা সরকারের নেই।

জাসদ সভাপতি আরও বলেন, শর্তের মাধ্যমে কোনো সংকটের সমাধান হতে পারে না। শর্ত দিয়ে তারা নির্বাচন বানচালের চেষ্টা করছে। তাদের লক্ষ্য নির্বাচন নয়, আসল লক্ষ্য হচ্ছে দুর্নীতিবাজ খালেদা জিয়ার মুক্তি, জঙ্গি ও রাজাকারদের বাঁচানো এবং মানবতাবিরোধী মামলা বানচাল করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email