বিএনপির মাদকের গডফাদারদের ও খোঁজা হবে : ওবাদুল কাদের

বিএনপিতে যারা মাদকের গডফাদার রয়েছে তাদের খোঁজা হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবাদুল কাদের। তিনি বলেন, ‘যারা মাদকবিরোধী অভিযান নিয়ে কথা বলে সেই বিএনপিতেও মাদকের গডফাদার আছে, এগুলো খোঁজা হবে। বিএনপির ঢাকা উত্তর কমিটিতে মাদকসেবী ও ব্যবসায়ী আছে বলে পত্রিকায় বক্তব্য ছাপা হয়েছে, এগুলোও খোঁজা হবে।’

মঙ্গলবার জাতীয় জাদুঘর মিলনায়তনে ‘পরিবেশ সংরক্ষণ ও দুর্যোগ ব্যবস্থাপনায় এসডিজির লক্ষ্যমাত্রা অর্জনে আমাদের করণীয়’ শীর্ষক সেমিনারে তিনি একথা বলেন।

বিএনপি নিজেদের খোঁড়া খাদের কিনারায় মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আগামী নির্বাচনে তাদের নোংরামির জবাব দেবে জনগণ। তারা পরাজয়ের গভীর খাদে পতিত হবে।

ওবায়দুল কাদের বলেন, ‘একরামকে নিয়ে কথা হয়, একরাম কার লোক? একরামকে অন্যায়ভাবে মারা হয়েছে প্রমাণ হলে ব্যবস্থা নেয়া হবে। আপনাদের (বিএনপি) মধ্যেও মাদক সম্রাট রয়েছে। এবার তাদের খোঁজা হবে।

বাংলাদেশ পরিবেশ বিপর্যয় নিয়ে ক্ষোভ প্রকাশ করে মন্ত্রী বলেন, নাইজেরিয়ার রাজধানী ও যুদ্ধবিধ্বস্ত সিরিয়ার রাজধানীর পর ঢাকার অবস্থান। এতে আমাদের লজ্জা হয়। কত সূচকে এগিয়ে যাচ্ছি, এখানে পেছনে! এগুলো নিয়ে কেউ কথা বলে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email