বাঁশখালীর পুঁইছড়ি উন্নয়ন ও মাদক বিরোধী সমাবেশে শাহিদা আকতার গ্রামের অবহেলিত নারীদের আর্থ কর্মসংস্থান সৃষ্ঠি করে দিয়েছে সরকার

বাঁশখালী প্রতনিধি: বাঁশখালী পুঁইছড়ি ইউনিয়নে সরকারের উন্নয়ন ও মাদক বিরোধী সমাবেশ গতকাল সোমবার ইউনিয়ন কমিউনিটি হাসপাতাল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল খালেকের সভাপতিত্বে মাদক বিরোধী নারী সমাবেশ ও সরকারের উন্নয়ন নিয়ে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন,চট্টগ্রাম জেলা পরিষদের সদস্যা শাহিদা আকতার জাহান।

প্রধান আলোচক ছিলেন বিশিষ্ঠ চিকিৎসক ডা. নাজমুল হাসান চৌধুরী, বক্তব্য রাখেন চাম্বল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর হোসেন তালুকদার,বাঁশখালী মহিলা আওয়ামী লীগের নেত্রী রোকসানা আকতার, রেহেনা আকতার, ছকিনা বেগম, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দীন, দক্ষিণ জেলা যুবলীগ নেতা হুমায়ুন কবির, যুবলীগ নেতা লোকমান, নারী নেত্রী বিবি আয়েশা, স্বপ্না দেবী, বাস্তনী দাশ, মরিয়ম বেগম, কামরুন নাহার, দিলুয়ারা বেগম, ফাতেমা বেগম, কহিনুর আকতার, নারগিস আকতার, বাঁশখালী উপজেলা ছাত্রলীগ নেতা রিদুয়ান উদ্দীন বখতিয়ার, সাইফুল আমিন জিমি,জাকির হোসেন,রশিদ সিকদার প্রমুখ।
প্রধান অতিথি চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য শাহিদা আকতার জাহান বলেন,আওয়ামী লীগ সরকাওে গ্রামের অবহেলিত নারীদের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন, ব্যাংক লোনসহ বিভিন্নভাবে সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের নারীদের ব্যবসা বাণিজ্যে নারীদেও এগিয়ে নেয়ার জন্য প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছেন। সরকাওে মাদক বিরোধী অভিযান চালিয়ে সারা দেশে প্রশংসা সৃষ্ঠি করেছে। এই অভিযান অব্যাহত থাকলে মাদক ইয়াবা গডফাদাররা আত্বগোপনে চলে যাবে। দেশ অপরাধমুক্ত হবে বলে তিনি জানান।

মুকিম // ৩রা জুলাই , ২০১৮ ইং ১৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email