বাঁশখালীতে হিন্দুদের ধর্মীয় পূজা ঘরে পায়খানা নিক্ষেপ

বাঁশখালী প্রতিনিধিঃ চট্টগ্রাম বাঁশখালীর চাম্বল ইউনিয়নের পুর্ব চাম্বল নাথ পাডায় বিমল কান্তি নাথের বাডিতে এই ঘটনা ঘটে। তাদের মধ্যে দীর্ঘদিন যাবৎ জায়গা জমির বিরোধ চলছিল বলেও জানা যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হিন্দুদের পূজা কিংবা ধর্মীয় আসন ঘরে একই এলাকার দুর্বৃত্তরা এই জঘন্যতম ঘটনাটি ঘটায়। গভীর রাতে টিনের ফাঁকা দিয়ে কে বা কারা কালো পিলিথিন মোড়ানো এই পাইখানা গুলো নিক্ষেপ করলে ধর্মীয় আসন ছিটকে পড়ে।
এবং ভুক্তভোগী নিজেই সন্দেহ করতেছে তাদের ধর্মীয় আশেপাশের কিছু শত্রু রয়েছে তাদের থেকে এই ধরনের ঘটনার সূত্রপাত হতে পারে।

ঘটনার বর্ণনা দিয়ে ভুক্তভোগী খুকি বালা দেবী জানায়, গভীর রাতে কালো পলিথিন দিয়ে মোড়ানো টিনের ফাঁক দিয়ে পায়খানা মেরে চলে যায়। এই পাইখানা গুলো আমাদের ধর্মীয় আসনে এবং আমাদের ধর্মীয় নানা ছবিতে পড়ে। পরে পুরো আসনটি ফেলে দেয়া হয়েছে।
এই ধরনের কাজটি আমাদের ধর্মালম্বী শত্রুরা করেছে বলে আমার মনে হয়। কারণ আমাদের আশেপাশে লোকজনের সাথে দীর্ঘদিনের জায়গা জমির বিরোধ চলছে।

উক্ত ঘটনা তদন্ত করে বাঁশখালী থানার এ এস আই আক্তার বলেন, চাম্বল ইউনিয়নে পাইখানা নিক্ষেপের জন্য থানায় জিডি করা হয়েছে। আমরা এটার তদন্ত করেছি। এখানে কালো পিলিথিন দিয়ে মোডিয়ে টিনের ফাঁক দিয়ে পাইখানা নিক্ষেপ করা হয়েছে। এটা যাচাই-বাছাই করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email