বন্ধ হতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্সের একটি শাখা

নিজস্ব প্রতিবেদক:
ঢাকার সবচেয়ে জনপ্রিয় সিনেমা হল স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি শপিংমলের শাখাটি চিরতরে বন্ধ হয়ে যাচ্ছে। বসুন্ধরা সিটি শপিংমল কর্তৃপক্ষ সিনেমা হলটি বন্ধ করতে ইতোমধ্যেই সিনেপ্লেক্স কর্তৃপক্ষকে নোটিশ দিয়েছে।

বিনোদন অঙ্গনের অনেক পরিচালক, অভিনয়শিল্পী ও কলাকুশলী স্টার সিনেপ্লেক্সের হঠাৎ বন্ধ হয়ে যাওয়ার খবরকে সাংস্কৃতিক অঙ্গনের বড় নেতিবাচক ঘটনা মনে করছেন।

মঙ্গলবার দুপুরে স্টার সিনেপ্লেক্সের বিপণন ও জনসংযোগ কর্মকর্তা মেসবাহ উদ্দীন আহমেদ বলেন, “বসুন্ধরা সিটি শপিংমল কর্তৃপক্ষ জায়গাটি খালি করতে গত মাসে আমাদেরকে একটি নোটিশ দিয়েছে। আমাদের ভাড়ার চুক্তির মেয়াদ ১ অক্টোবর শেষ হবে। তারপর চুক্তিটি আর নবায়ন হবে না। জায়গাটি নিয়ে বসুন্ধরা সিটি শপিংমল কর্তৃপক্ষের অন্য কোনো পরিকল্পনা থাকতে পারে। তাই আমরা সেখানে আমাদের কার্যক্রম বন্ধ করে দেব। তবে মহামারি হ্রাস পাওয়ার সাথে সাথে আমাদের অন্য শাখাগুলো চালু থাকবে। এছাড়া পরিকল্পনা অনুযায়ী আমাদের সম্প্রসারণও চালিয়ে যাবো।”

করোনাভাইরাস পরিস্থিতির কারণে দেশের অন্যান্য সিনেমা হলগুলোর মতো গত ২০ মার্চ থেকে সিনেমা প্রদর্শন বন্ধ রয়েছে।

২০০২ সালে বসুন্ধরা সিটি শপিংমলে যাত্রা শুরু করে দেশের প্রথম ডিজিটাল এবং অত্যাধুনিক সুবিধা সংবলিত স্টার সিনেপ্লেক্স সিনেমা হলটি যাত্রা শুরু করে। দীর্ঘ ১৮ বছর ধরেই বসুন্ধরায় এ সিনেপ্লেক্স সাফল্যের সঙ্গে ব্যবসা করে যাচ্ছিল দেশি-বিদেশি সিনেমা প্রদর্শন করেছে।

বসুন্ধরা সিটি শপিংমল ছাড়াও রাজধানীর মহাখালীর সেনাকল্যাণ সংস্থা টাওয়ার ও ধানমন্ডির রাইফেল স্কয়ারে স্টার সিনেপ্লেক্স চালু রয়েছে। এছাড়া ঢাকায় চতুর্থ শাখা হিসেবে মিরপুরের সনি সিনেমা হলের স্থানটিকে স্টার সিনেপ্লেক্সে রূপান্তরের কাজও এগিয়ে চলছিল। এরইমধ্যে বসুন্ধরা খবর পাওয়া গেল সিটি শপিংমলের শাখাটি বন্ধ হবার।

নাগরিকনিউজ/নাবিলা/এনএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email